নদীয়ার নবদ্বীপে সরকারি ড্রেনের সম্প্রসারনের কাজ চলাকালীন হঠাৎই একটি বাড়ির বারান্দার একাংশ ভেঙে গুরুতর আহত চার শ্রমিক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: মঙ্গলবার ৩,সেপ্টেম্বর :: নদীয়ার নবদ্বীপে সরকারি ড্রেনের সম্প্রসারনের কাজ চলাকালীন হঠাৎই একটি বাড়ির বারান্দার একাংশ ভেঙে গুরুতর আহত চার শ্রমিক।

সম্রতি নবদ্বীপ শহরে বিভিন্ন এলাকায় হাইড্রেনের সম্প্রসারনের কাজ শুরু হয়েছে ইতিমধ্যে,বর্তমানে এই কাজ চলছে শহরের ঢপওয়ালি মোড় থেকে রামসীতা পাড়া সংযোগ কারী রাস্তায়,আর মঙ্গলবার এই রাস্তায় কাজ চলাকালীন সাত সকালে ঘটে গেলো বড়োসড়ো বিপত্তি। যার যেরে গুরুতর আহত হলেন চার শ্রমিক।

সূত্রের খবর,এদিন সকালে ড্রেন সম্প্রসারনের জন্য মাটি কাটছিলেন শ্রমিকেরা, পাশেই একটি দোতালা বাড়ির রাস্তার দিকের বারান্দার একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পরে,এরপরেই ঘটনা স্থলেেই চাপা পড়ে যায় শ্রমিকেরা ।

অন্যান্য শ্রমিকেরা তড়িঘড়ি তাদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে,
সেখানেই কর্তব্যরত চিকিৎসক একজনের আঘাত কিছুটা গুরুতর হওয়ায় তাকে ভর্তি করে চিকিৎসা শুরু করে,বাকীদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয় ।

আহত শ্রমিক সাহাজাত মন্ডল জানান, কাজ করতে করতে হঠাৎ করেই এই দূর্ঘটনা ঘটে কিছু বুঝে ওঠার আগেই সবটা ঘটে যায়,হাসপাতালে আমাকে ভর্তি করতে চেয়েছিল কিন্তু আমি একটু সুস্থ বোধ করায় চলে এসেছি, তিনি জানান তার মাথার এক পাশে ও তার সাথে হাতেও কিছুটা আঘাত লেগেছে। যদিও এই ঘটনায় এলাকায় সাময়িক চাঞ্চল্য সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + nineteen =