নদীয়ার রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারীর বাড়িতে বোমাবাজি।

সংবাদ প্রবাহ :: নিজস্ব সংবাদদাতা :: নদীয়া :: সোমবার :: ২৫ জুন :: নদীয়ার রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারীর বাড়িতে বোমাবাজি। বোমা বাজিতে গুরুতর জখম বিধায়কের ভাই এবং বাবা। আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তারা। জানাযায় গতকাল গভীর রাতে হঠাৎ বিকট বোম এর আওয়াজ শুনতে পাওয়া যায়।

মুকুটমণি অধিকারীর বাড়ি এবং আশপাশের বেশ কিছু বাড়িতে বোমাবাজি শুরু হয়। বমের আঘাতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে মুকুটমনি অধিকারের ভাই অনুপম অধিকারী এবং তার বাবা ভূপাল অধিকারী। উল্লেখ্য গোটা রাজ্যজুড়ে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর শাসকদলের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ উঠে আসছে বিরোধীদের তরফ থেকে।

কোথাও প্রার্থীদের কে জোর করে মনোনয়নপত্র তুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে আবার কোথাও মারধর করা হয়েছে বিরোধী প্রার্থীদের। সেই কারণেই আদালতের নির্দেশে দীর্ঘ টালবাহনের পর কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট পরিচালনা করার নির্দেশিকা জারি করা হয়েছে। ইতিমধ্যেই কেন্দ্রীয় বাহিনী জেলায় প্রবেশ করলেও সন্ত্রাসের খবর উঠে আসছে একাধিক জায়গা থেকে। এবার বিজেপি বিধায়ক এর বাড়িতেই বোমাবাজির অভিযোগ উঠে এলো। এ বিষয়ে বিজেপি বিধায়ক মুকুটমনি অধিকারী বলেন, গতকাল রাতে বেশ কিছু দুষ্কৃতী একা ধিক বিস্ফোরণ ঘটায়।

বমের আঘাতে দ্রুত জখম হন আমার ভাই এবং বাবা পাশাপাশি আরও এক বিজেপি নেতা। এই ঘটনার পিছনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা জড়িত রয়েছে। পাশাপাশি তিনি বলেন কৃষ্ণগঞ্জ থানার আইসি আমাদের কথা দিয়েছিলেন এই এলাকায় কোন সন্ত্রাস হতে দেবেন না তা সত্ত্বেও এই ধরনের ঘটনা ঘটে গেল। আর এই ঘটনার পিছনে পুরোপুরি দায়ী প্রশাসন এবং তৃণমূলের গুন্ডারা। যত দ্রুত সম্ভব অভিযুক্তদের গ্রেপ্তার না করা হলে থানার সামনে বিক্ষোভ আন্দোলন চলবে বলে জানিয়েছেন তিনি। আজ সকাল থেকে কৃষ্ণগঞ্জ থানার সামনে চলছে বিজেপির বিক্ষোভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =