নদীর পাড় থেকে মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল কুমির

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: পাথরপ্রতিমা :: সোমবার ২৯,জুলাই :: নদীর তীর থেকে এক মৎস্যজীবীকে নদীতে টেনে নিয়ে গেল কুমির। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার গোবর্ধনপুর উপকূল থানার সত্যদাসপুর এলাকায় ।

ওই মৎস্যজীবীর নাম আসমাউদ্দিন শেখ। সকালে এলাকার কয়েকজন মৎস্যজীবী নদীতে জাল দিচ্ছিলেন। তখন আসমাউদ্দিন তাদের কাছে মাছের খোঁজখবর নিচ্ছিলেন। নদীর চরেই দাঁড়িয়েছিলেন তিনি।

অন্যান্যদের থেকে মাছের খোঁজখবর নেওয়ার সময় হটাৎ একটি কুমির তাকে আক্রমণ করে ও টেনে নিয়ে নদীতে চলে যায় । খবর পাওয়ামাত্রই গোবর্ধনপুর উপকূল থানা, বনবিভাগ তৎপর হয়ে ওঠে। তাদের সাহায্য করেন স্থানীয়রা। ওই মৎস্যজীবীর খোঁজে নদীতে তল্লাশি চলছে। তবে এখনও কোনো খোঁজ পাওয়া যায়নি।

উল্লেখ্য, মাসখানেক আগে ওই একই এলাকা থেকেই কুমির টেনে নিয়ে গিয়েছিল এক নাবালককে । তিনদিন পর তার দেহ উদ্ধার হয়। মৃত নাবালকের পরিবারকে পাঁচ লক্ষ টাকা আর্থিক সাহায্য করে রাজ্য সরকার। এবারও সেই একই জায়গা থেকে মধ্যবয়সী ওই মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল কুমির। পর পর এই দুই ঘটনায় স্থানীয় মানুষজন ও মৎস্যজীবীদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক আতঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 6 =