নবদ্বীপ থানার আইসির নেতৃত্বে বিভিন্ন বেআইনী বাজির দোকানে হানা দিয়ে বিপুল পরিমাণে নিষিদ্ধ শব্দ বাজি বাজেয়াপ্ত করল নবদ্বীপ থানার পুলিশ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শনিবার ২০,মে :: এগরায় ভয়াবহ বাজি কারখানায় বিস্ফোরণের পর নড়ে চড়ে বসলো পুলিশ প্রশাসন। কৃষ্ণনগর পুলিশ জেলার অন্তর্গত নবদ্বীপ থানার আইসির নেতৃত্বে বিভিন্ন বেআইনী বাজির দোকানে হানা দিয়ে বিপুল পরিমাণে নিষিদ্ধ শব্দ বাজি বাজেয়াপ্ত করল নবদ্বীপ থানার পুলিশ ।

নবদ্বীপ থানার আইসির নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী অতর্কিতে অভিযান চালায় নবদ্বীপের বেশ কয়েকটি বাজির দোকানে। নবদ্বীপ বড় বাজার সংলগ্ন একটি বাজির দোকানে প্রথমে অভিযান চালায় পুলিশ, উদ্ধার করা হয় বেশ কয়েক কিলো নিষিদ্ধ শব্দবাজি। এরপর নবদ্বীপ রাধাবাজার সংলগ্ন এলাকায় আরও একটি বাজির দোকানে অভিযান চালানো হয়। বাজির দোকানের মালিকের কথা বার্তায় সন্দেহ হয় পুলিশের।

এরপরেই তল্লাশি চালানো হয় দোকানের গোডাউনে। এবং সেখান থেকেই উদ্ধার করা হয় বিপুল পরিমাণে নিষিদ্ধ শব্দ বাজি। এই ঘটনায় নিষিদ্ধ শব্দবাজি মজুদ রাখার অপরাধে দুইজন ব্যক্তিকে গ্রেফতার করেছে নবদ্বীপ থানার পুলিশ। আগামী দিনেও বেআইনি শব্দবাজীর বিরুদ্ধে অভিযান চলবে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 8 =