নবদ্বীপ পৌরসভার এক কাউন্সিলের প্যাড চুরি করে তার সই নকল করে বিভিন্ন সময় একাধিক শংসাপত্র দেওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো নবদ্বীপ থানার পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: শনিবার ৬,জুলাই :: নবদ্বীপ পৌরসভার এক কাউন্সিলের প্যাড চুরি করে তার সই নকল করে বিভিন্ন সময় একাধিক শংসাপত্র দেওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো নবদ্বীপ থানার পুলিশ।

জানা গেছে, সম্প্রতি নবদ্বীপ পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের প্যাড চুরি করে তার সই নকল করে বিভিন্ন সময়ে একাধিক শংসাপত্র দেওয়ার অভিযোগ ওঠে তাপস চক্রবর্তী ও প্রদীপ মিস্ত্রি নামের দুই ব্যক্তির বিরুদ্ধে। এরপর কাউন্সিলর উষা রায় নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে নবদ্বীপ থানার পুলিশ তাপস চক্রবর্তী ও প্রদীপ মিস্ত্রী কে গ্রেপ্তার করে শনিবার নবদ্বীপ আদালতে পেশ করে। এই ঘটনার সাথে জড়িত মূল পান্ডা গোপাল দেবনাথ নামের অপর এক ব্যক্তির খুঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এ প্রসঙ্গে কাউন্সিলর ঊষা রায় বলেন, তার প্যাড চুরি করে এবং সই নকল করে বার্ধক্য ভাতার জন্য ইনকাম সার্টিফিকেটের আবেদন করার বিষয়ে সম্প্রতি একটি অভিযোগ তিনি পান। এর পরেই ঘটনাটি জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। বিষয়টি জানার পর মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়ি পরে বাধ্য হয়ে পুলিশের দারস্থ হই। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে আজ আদালতে পাঠালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − six =