নবান্ন অভিযানে আক্রান্ত পুলিশকর্মী ও বিক্ষোভকারীদের সুস্থতার কামনায় কালীঘাটে পূজা হিন্দু-মহাসভার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শনিবার ৩১,আগস্ট :: সাতাশে আগষ্ট নবান্ন ঘেরাও বিক্ষোভ কর্মসূচিতে যখন রাজ্যজুড়ে ধুন্ধুমার কাণ্ড, আক্রান্ত হলেন একাধিক পুলিশকর্মী এবং বিক্ষোভকারী, ইটের ঘায়ে সার্জেন্ট দেবাশিস চক্রবর্তীর চোখ বিপজ্জনক ভাবে ক্ষতিগ্রস্ত,

তখন সভাপতি ডক্টর চন্দ্রচূড় গোস্বামীর নেতৃত্বে সারা দিন উপোস থেকে কালীঘাট মন্দিরে পূজা দিয়ে সকলের সুস্থতা কামনা করলো অখিল ভারত হিন্দুমহাসভার সদস্যরা । আজ হিন্দু মহাসভার সদস্যরা মুকুন্দপুরের শঙ্কর নেত্রালয়ে উপস্থিত হয়ে চোখে গুরুতর আঘাত পাওয়া পুলিশ সার্জেন্ট দেবাশীষ চক্রবর্তী এবং ওনার স্ত্রীর সাথে দেখা করে পাশে থাকার আশ্বাস দিলেন এবং কালীঘাট মন্দিরের প্রসাদ দিয়ে দেবাশীষ বাবুর দ্রুত আরোগ্য কামনা করলেন ।

হিন্দু মহাসভার রাজ্য সভাপতি ডক্টর চন্দ্রচূড় গোস্বামীর বক্তব্য গণতান্ত্রিক ব্যবস্থায় যে কোন রাজনৈতিক দল বা সংগঠনের নিশ্চই আন্দোলন করার অধিকার রয়েছে । কিন্ত হিংসাত্মক আন্দোলন করতে গিয়ে কোন পক্ষের মানুষ যদি আক্রান্ত হন বা যদি কারো প্রাণ যায় তাহলে মানবতার ক্ষেত্রে তা অপূরণীয় ক্ষতি কারণ আর যাই হোক আমরা কারো চোখ, কোন অঙ্গ বা প্রাণ ফিরিয়ে দিতে পারবনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =