নলেন গুড়ের রসগোল্লার না পছন্দ মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে বচসা গন্ডগোল মারধর বেশ কয়েক গ্রাউন্ড গুলি এক ক্রেতা গুলিবিদ্ধ হাসপাতালে ভর্তি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::  বসিরহাট   :: মঙ্গলবার ১২,ডিসেম্বর ::   উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট থানার কলেজ পাড়ার ঘটনা। টাকি রোডের পাশে তাপস মণ্ডলের মিষ্টির দোকানে ঘটনা ঘটে গত ১০,ই নভেম্বর রবিবার রাত্রি আটটা নাগাদ। ওই মিষ্টির দোকানে বেশ কয়েকজন যুবক মিষ্টি খেতে যায় মিষ্টিতে পোকা দুর্গন্ধ বলে প্রতিবাদ করলে মিষ্টি ব্যবসায়ী তাপস মণ্ডলের সঙ্গে অশ্লীল ভাষায় গালিগালাজ থেকে বচসা মারধোর এই নিয়ে ব্যবসায়ী যুবকদের মধ্যে ঘটনার চরমে ওঠে।
তারপর কিছুক্ষণের মধ্যে বেশ কয়েকজন দুষ্কৃতী মোটরসাইকেলে এসে দোকানের সামনে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে।সেই সময় ওই দোকান থেকে এক মিষ্টি কিনছিল ক্রেতা বছর ৪৫ এর নবীন কুমার দাস তার  বাঁদিকের কোমরে গুলি লাগে বলে জানা যায়, দুষ্কৃতীরা এলাকা থেকে চম্পট দেয়। অহংকাজনক অবস্থায় উদ্ধার করে বসিরহাট স্বাস্থ্য জেলায় ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতা আরজি করে স্থানান্তরিত করা হয়েছে।
এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে কলেজপাড়া এলাকায় যে যার মত ব্যবসায়ীরা দোকান বন্ধ করে এলাকা থেকে চলে যায় ঘটনাস্থলে বসিরহাট থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এই ঘটনার দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে বসিরহাট থানার পুলিশ জেরে ব্যবসায়ী থেকে স্থানীয় বাসিন্দারা থেকে ব্যবসায়ীরা ক্ষোভে ফেটে পড়েন  তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
আক্রান্ত গুলিবিদ্ধ নবীন কুমার দাস আরজি করে ভর্তি আজ তার কোমর থেকে গুলি বের করলেও সংকট কাটিনি এখনো এই ঘটনায় বসিরহাটের রাজিব কলোনি থেকে থেকে গ্রেফতার ব্যোমকেশ মৃধা কে গ্রেপ্তার করেছে বসিরহাট থানার পুলিশ অন্যদিকে শোরুম নগর থানার বিচারই হাকিমপুর গ্রাম পঞ্চায়েতের ভারত ও বাংলাদেশ সীমান্তের স্বরূপদহ এলাকা থেকে মেঘনাথ দাস ওরফে ভোলাকে কুড়ি লিটার তরল মাদকসহ গ্রেপ্তার করে ।পুলিশ ধৃত  দুষ্কৃতিকে আজ বারাসত জেলা আদালতে তোলা হচ্ছে  ।
অন্যদিকে মিষ্টির দোকানে গুলি কাণ্ডে ব্যোমকেশ মৃধা কে আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে ধৃতকে পুলিশে হেফাজতের নেয়ার আবেদন জানিয়েছে বসিরহাট থানার পুলিশ। কিন্তু প্রশ্ন উঠছে এই দুই দুষ্কৃতীর বাড়ি বসিরহাট থানার রাজীব কলোনি এলাকায়। রবিবার রাত্রিবেলা বসিরহাট কলেজ পাড়ায় মিষ্টির দোকানে গুলি চালানোর ঘটনায় এই ২ দুষ্কৃতির সঙ্গে কোন যোগসূত্র আছে সেটাও তদন্তকারীরা একবার দেখে নিতে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =