নাবালিকাকে ধর্ষণ মামলায় অভিযুক্ত তৃণমূলের ছাত্রনেতা শুভদীপ গিরিকে পুলিশি হেফাজতের নির্দেশ দিল কাঁথি আদালত

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: কাঁথি শহরের এক নাবালিকাকে ধর্ষণ মামলায় অভিযুক্ত তৃণমূলের ছাত্রনেতা শুভদীপ গিরিকে পুলিশি হেফাজতের নির্দেশ দিল কাঁথি মহাকুম আদালত। সোমবার কাঁথি মহাকুমা আদালতের বিচারক অভিযুক্ত তৃণমূলের ছাত্রনেতা শুভদীপ গিরিকে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

জানাগেছে, সাম্প্রতিক কয়েক মাস আগে কাঁথি শহরে এক নাবালিকাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে দিঘার হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে তৃণমূলের ছাত্র নেতা শুভদীপ গিরির বিরুদ্ধে। ধর্ষণের আপত্তিকর ছবি তুলে রাখে অভিযুক্ত তৃণমূলের ছাত্রনেতা শুভদীপ গিরি বলে অভিযোগ।

সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল করে দেওয়ার নাম করে নাবালিকা সহ তার পরিবারের সদস্যদের ধমক দেওয়ার অভিযোগ ওঠে। এরপর নির্যাতিতা নাবালিকা পরিবারের সদস্যরা কাঁথি মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের নিষ্ক্রিয়তা অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন নাবালিকার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার কাঁথি আদালতে আত্মসমর্পণ করে তৃণমূলের ছাত্রনেতা শুভদীপ গিরি। কাঁথি আদালতের বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। এরপর কাঁথি মহিলা থানার পুলিশের পক্ষ থেকে নিজেদের হেফাজতে চেয়ে কাঁথি আদালতে আপিল করেন। সোমবার অভিযুক্ত শুভদীপ গিরিকে জেল হাজত থেকে পুনরায় কাঁথি আদালতে হাজির করা হয়।কাঁথি মহিলা থানার ওসি রুমা মণ্ডল বলেন ” তদন্তে নেমে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =