নামখানা রেলস্টেশন সংলগ্ন এলাকায় নারায়ণপুর ফরেস্টের একটি জঙ্গলে এক মনসুর আলী নামে এক ব্যক্তি হঠাৎই দেশলাই কাঠি মেরে এই জঙ্গলে আগুন লাগায় তখনই বাতাস থাকায় দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে ঘটনাস্থলে পুলিশ ও দমকল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নামখানা :: বৃহস্পতিবার ৮,ফেরুয়ারি :: নামখানা ব্লকের নয়নপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে নামখানা রেলস্টেশন সংলগ্ন এলাকায় নারায়ণপুর ফরেস্টের একটি জঙ্গলে এক মনসুর আলী নামে এক ব্যক্তি হঠাৎই দেশলাই কাঠি মেরে এই জঙ্গলে আগুন লাগায় তখনই বাতাস থাকায় দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে আর এই আগুন জ্বলতে দেখে গ্রামবাসীরা চিৎকার চেঁচামেচি করতে থাকে ।

      অভিযুক্ত মনসুর আলীর বক্তব্য  নিজের অজান্তেই আগুন লাগিয়ে ফেলেন :: নিজস্ব চিত্র 

তবে ওই ব্যক্তি জানান তিনি বুঝতে পারেননি সামান্য আগুন লাগালে এই ফরেস্টের জায়গায় আগুন লেগে যাবে, তখনই এলাকার মানুষজন দেখতে পেয়ে তড়িঘড়ি করে কাকদ্বীপ থানায় ও দমকলের খবর দেয় । ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন ও কাকদ্বীপ পুলিশ প্রশাসনের তত্ত্বাবধানে আগুনটিকে নিয়ন্ত্রনে আনে, ইতিমধ্যে ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ।

ঘটনাস্থলে পৌঁছায় নামখানার পঞ্চায়েত সমিতির সভাপতি অভিষেক দাস ।তিনি পৌঁছে বিষয়টি খতিয়ে দেখেন ও দমকলের সঙ্গে কথা বলেন এর পাশাপাশি ওই ব্যক্তি মনসুর আলীকে ঘটনা স্থল থেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় কাকদ্বীপ থানার পুলিশ, আরে আগুন লাগার কারণে এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে, তবে হতাহতের ন খবকোর নেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − six =