নারকেল ফাটিয়ে ও ইট গেঁথে সুস্বাস্থ্য কেন্দ্রের কাজের সূচনা করলেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ১৯,ফেব্রুয়ারি ::   নারকেল ফাটিয়ে ও ইট গেঁথে সুস্বাস্থ্য কেন্দ্রের কাজের সূচনা করলেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবলা সরকার ও ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চৈতালি ঘোষ সরকার।

ছিলেন, পৌর আধিকারিক ও ওয়ার্ড কমিটির সদস্যরা। সোমবার সকাল সাড়ে ১১ টা নাগাদ ভূমি পুজনের মধ্য দিয়ে সুস্বাস্থ্য কেন্দ্রের ভবনের কাজ শুরু হয়।২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবলা সরকারের প্রচেষ্টায় ওয়ার্ড ও আশপাশের লোকেদের সুবিধার্থে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য মহানন্দা পল্লী এলাকায় সুস্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবনের কাজ শুরু হয়।

কৃষ্ণেন্দু বাবু বলেন, মানুষ বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা পাবেন সুস্বাস্থ্য কেন্দ্রে। এদিন ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে সুস্বাস্থ্য কেন্দ্রর ভবনের কাজের সূচনা করা হয়। এই বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর বাবলা সরকার বলেন, শুধু এই ওয়ার্ড নয় আশপাশের ওয়ার্ড এবং কোতুয়ালি অঞ্চলের মানুষেরাও বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা পাবে এই সুস্বাস্থ্য কেন্দ্রে। এদিন পৌরসভার চেয়ারম্যানের নেতৃত্বে সুস্বাস্থ্য কেন্দ্রের ভবনের কাজের সূচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =