নারায়ণগড়ে ও বেলদাতে বজ্রঘাতে মৃত্যু হল তিন জনের!

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বেলদা :: বৃহস্পতিবার ১,আগস্ট :: জমিতে কাজ করবার সময় বজ্রঘাতে  অস্বাভাবিক মৃত্যু হল ৩ জনের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় ব্লকের বেলদা থানার রসলপুর এলাকায়।  জানা গিয়েছে এদিন ধান জমিতে কাজ করবার সময় হঠাৎই প্রবল বৃষ্টি শুরু হয়।

বেশ কিছুক্ষণ ধরে বৃষ্টি চলতে থাকে, তারপর বৃষ্টি হওয়ার পাশাপাশি বজ্রপাত শুরু হয়। সেই সময়ের জমি থেকে বাড়ি ফেরার পথে বজ্রঘাতে অস্বাভাবিক মৃত্যু হলো এক মহিলা ও দুই ব্যক্তির। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়  বেলদা থানার পুলিশ । পুলিশ জানিয়েছে মৃত মহিলার নাম সুকুন্তলা মান্ডি ও মৃত ব্যাক্তির নাম সমীর হাঁসদা মৃত দু জনের বাড়ি বেলদা থানার রসলপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দুজন ধান জমিতে কাজ করছিলেন বজ্রবিদ্যুৎ সহ শুরু হয় প্রবল বৃষ্টি বাড়ি ফেরার পথে বজ্রঘাতে গুরুতর আহত হন এক মহিলা ও এক ব্যক্তি এরপর স্থানীয়রা তড়িঘড়ি করে দুজনকে বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য  হাসপাতাল থেকে সংগ্রহ করে বেলদা থানার পুলিশ।পাশাপাশি নারায়ণগড় থানার কাশীপুরের যমুনা গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয় (৬২) বছর বয়সী বৃদ্ধের পুলিশ জানিয়েছে মৃত বৃদ্ধর নাম চন্দ্রমোহন শিট। খবর পেয়ে মৃতদে উদ্ধার করেছে নারায়ণগড় থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 1 =