নিজের পেট চালানোর জন্য মুখের বদলে নাক দিয়ে বাঁশি বাজান।বছর তিরিশের এই যুবক নাক দিয়ে বাঁশি বাজিয়ে তাক লাগিয়ে দিয়েছেন।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: ১৬,মে :: ইন্ডিয়া’স গট ট্যালেন্ট হোক অথবা হুনরবাজ, টিভির পর্দায় এই সকল রিয়েলিটি শোয়ে দেশের নানান প্রতিভাবানদের উঠে আসতে দেখা যায়। তবে এরা ছাড়াও ভারতের মতো দেশের অলিতে-গলিতে ছড়িয়ে রয়েছে এমন সব প্রতিভাবানরা, যারা অধিকাংশই থেকে যান পর্দার আড়ালে।

কারণ সবার ভাগ্য তো আর কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের মত হয় না।ভাইরাল অথবা পর্দায় না এলেও এমনই এক প্রতিভাবান ব্যক্তি খোঁজ মিলেছে দক্ষিণ ২৪ পরগণাতে। যিনি নিজের পেট চালানোর জন্য মুখের বদলে নাক দিয়ে বাঁশি বাজান। নাক দিয়ে বাঁশি বাজানো কষ্টকর এবং বিরল কৃতিত্ব হলেও ওই ব্যক্তি তার প্রতিভার বলে সমস্ত কিছু আয়ত্ত করে নিয়েছেন।

অদ্ভুত পদ্ধতিতে তার এই বাঁশি বাজানো।নাম চিত্তরঞ্জন শিকদার। বাড়ি সোনারপুর থানা এলাকার মুকুন্দপুর দাসপাড়ায়। বছর তিরিশের এই যুবক নাক দিয়ে বাঁশি বাজিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। একের পর এক গানের সুর বেজে চলেছে তাঁর বাঁশিতে। তাঁর নেশা বাঁশি বাজানো, আর এভাবে বাঁশি বাজানোকেই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 6 =