নিজের সদ্যোজাত শিশুকে খুনের অভিযোগে গ্রেপ্তার মা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মন্দির বাজার :: রবিবার ২১,জুলাই :: নিজের সদ্যোজাত সন্তানকে খুন করে জঙ্গলে নিয়ে গিয়ে মাটি চাপা দেওয়ার অভিযোগ ওঠে মায়ের বিরুদ্ধে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দির বাজারের সদা শিবপুর গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত হতভম্ব গ্রামের লোকজনেরা।

গ্রামবাসীদের অভিযোগ, চমৎকারী পন্ডিত নামে এক মহিলা এলাকার এক যুবকের সঙ্গে পরকীয়া জেরে অন্তঃসত্তা হয়ে পড়ে শুক্রবার একটি পুত্র সন্তান জন্ম দেন তিনি চোখ লজ্জার খাতিরে সেই পুত্র সন্তানকে জঙ্গলে নিয়ে গিয়ে গর্ত খুড়ে মাটি চাপা দেন তিনি।

স্থানীয়দের অভিযোগ, পুত্র সন্তান যখন জন্ম দেয় চমৎকারী পন্ডিত তখন ওই পুত্র সন্তানকে নিয়ে গিয়ে বাড়ির পাশে একটি জঙ্গলে নিয়ে যায় এরপর কার্যত জঙ্গলের মধ্যে গর্ত খুঁড়ে নিজের পুত্র সন্তানকে মাটি চাপা দেন তিনি। সদ্যজাতর কান্না শব্দ শুনে প্রতিবেশীরা তৎক্ষণা ছুটে আসে,

ঘটনাস্থলে মাটির গর্ত থেকে কার্যত সদ্যজাত কে উদ্ধার করে প্রতিবেশীরা এরপর চিকিৎসার জন্য ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এরপর গ্রামবাসীরা মন্দির বাজার থানাতে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করে মন্দির বাজার থানার পুলিশ।

অভিযুক্ত ওই মহিলাকে শনিবার ডায়মন্ড হারবার মহাকুমা আদালতে পেশ করা হয়। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে ১০৩ ও ২৩৮ এর ভারতীয় ন্যায় সংশোধন আইন অনুযায়ী মামলা রুজু করা হয়। অভিযুক্তকে সাত দিনের পুলিশে হেফাজতের নির্দেশ দেয় বিচারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 4 =