নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত তাপস সাহাকে নোটিশ পাঠাল সিবিআই

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ব্যারাকপুর :: ২৫শে এপ্রিল :: এবার নোটিশ পাঠাল নিজাম প্যালেসের তরফ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত তাপস সাহাকে। গত সোমবার নদীয়ার তেহটট বিধানসভার তৃণমূল বিধায়ক তাপস সাহা কে নোটিশ পাঠায় সিবিআই। সেই নোটিসে তাকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

সূত্রের খবর নোটিশ পেযে আজ নিজাম প্যালেসে সিবিআই প্রতিনিধি দলের মুখোমুখি হন বিধায়ক। উল্লেখ্য এর আগেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তার বাড়িতে গিয়ে তল্লাশি চালায়, তার দুটি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করে। প্রায় ১৫ ঘণ্টা ম্যারাথন তল্লাশির পর তার দুটি মোবাইল ফোন সহ কিছু নথি সংগ্রহ করে নিয়ে যায় সিবিআই। পাশাপাশি তার ঘনিষ্ঠ তৃণমূল নেতৃ ইতি সরকারের বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই।

সূত্রের খবর তদন্ত চালিয়ে দুর্নীতি কান্ডের বেশ কিছু নথি হাতে পেয়েছে সিবিআই। যেখানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিধায়কের যোগসাজস রয়েছে বলে সূত্রের খবর। এবার সেই নথি এবং তথ্য কে সামনে রেখেই নতুন করে জিজ্ঞাসাবাদ শুরু করলো তাপস সাহাকে। গত সোমবার নদীয়ার তেহটটো বিধানসভার তৃণমূল বিধায়ক তাপস সাহা কে নোটিশ পাঠায় সিবিআই।

সেই নোটিসে তাকে নিজাম বলেছে হাজিরার নির্দেশ দেওয়া হয়। সূত্রের খবর নোটিশ পেয়ে আজ নিজাম প্যালেসে সিবিআই প্রতিনিধি দলের মুখোমুখি হন বিধায়ক। সূত্রের খবর তদন্ত চালিয়ে দুর্নীতি কান্ডের বেশ কিছু নথি হাতে পেয়েছে সিবিআই। যেখানে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিধায়কের যোগসাজস রয়েছে বলে সূত্রের খবর। এবার সেই নথি এবং তথ্য কে সামনে রেখেই নতুন করে জিজ্ঞাসাবাদ শুরু করলো তাপস সাহাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =