নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি কুন্তল ঘোষের ফ্ল্যাটে আবার হানা দিল ইডি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: মঙ্গলবার ৭,নভেম্বর :: নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি কুন্তল ঘোষের ফ্ল্যাটে হানা দিল ইডি । রাজারহাটের এই ফ্ল্যাট থেকেই গ্রেফতার হন কুন্তল । আবাসন কর্তৃপক্ষের দাবি, এখানে কুন্তল ঘোষ ভাড়া থাকতেন ওই ফ্ল্যাট এখন বিক্রি হয়ে গিয়েছে । রাজারহাটের এই ফ্ল্যাট এর ৯ তলায় থাকতেন কুন্তল সেই ফ্লাটে অভিযান শুরু করেছে ই ডি ।

সূত্রের খবর কুন্তল ঘোষ গ্রেপ্তার হওয়ার পর এই ফ্ল্যাট হস্তান্তর হয়েছে এবং এই ফ্ল্যাটের অন্য একজন থাকছে , কুন্তল ঘোষ দাবী করেছিল এই ফ্ল্যাটে তিনি ভাড়া থাকতেন এই ফ্ল্যাটের মালিক তিনি নন| সেই বক্তব্যের সত্যতা কতটা রয়েছে সেটা জানতেই , এখন যারা ওই ফ্ল্যাটে রয়েছেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ইডি জানতে চাইছে এই হস্তান্তরের প্রক্রিয়া কিভাবে হল ।

এই ফ্ল্যাট কি কোনো ভাবে বিক্রি করা হয়েছে এটা কি কোনো ভাবে বেনামী সম্পত্তি ছিল    কুন্তলের । এখন যারা থাকছেন তাদের থাকার পারমিশন তারা কি করে পেলেন । কোনভাবে টাকার লেনদেন কি হয়েছে । সেই টাকার লেনদেনে কি কোন ভাবে কুন্তল ঘোষ বা কুন্তল ঘোষ এর পরিবার যুক্ত রয়েছেন, সেই সমস্ত বিষয় জানতেই এদিন তদন্তকারী আধিকারিকরা পৌঁছে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 8 =