নির্বাচনী প্রচারে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে পাশে পেয়ে পানীয় জল রাস্তা নিয়ে অভিযোগ জানালেন গ্রামের মহিলারা ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: মঙ্গলবার ১২,মার্চ :: নির্বাচনী প্রচারে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে পাশে পেয়ে পানীয় জল রাস্তা নিয়ে অভিযোগ জানালেন গ্রামের   মহিলারা । কোচবিহার গুরীয়াহাটি ২ গ্রাম পঞ্চায়েতের শ্যামসুন্দর কলোনী এলাকার ঘটনা।

ইতিমধ্যে বিজেপি প্রার্থী ঘোষণা হবার পরে বিকশিত ভারত কর্মসূচির মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহার লোকসভা কেন্দ্র বিজেপি প্রার্থী নিশিত প্রামাণিক । এদিন নাটাবাড়ি বিধানসভার অন্তর্গত গুড়িয়াহাটি ২ গ্রাম পঞ্চায়েতের রেলগেট এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি।

ব্যাঙ চাতরা রেলগেট এলাকায় এটি সভা করার পর তিনি শ্যামসুন্দর কলিং বেশি মন্দিরে পূজা দেন পূজার দিয়ে বেরোনোর সময় এলাকার মহিলারা তাকে আটকে গ্রামের সমস্যার কথা বলেন। মহিলারা অভিযোগ করেন এলাকায় রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল বর্ষায় জল জমে যায় অন্যদিকে স্থানীয় নালাগুলো পরিষ্কার করা হয় না সাথে রয়েছে পেয়ে জলের সাথে রয়েছে পানীয় জলের সমস্যা ।

যদিও সাথে সাথেই বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক বলেন তিনি সহযোগিতা করার জন্য রাজি থাকলে স্থানীয় গ্রাম পঞ্চায়েত তৃণমূলের অধীনে তাই তারা সংসদের কোনো রকম সহযোগিতা নেয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − one =