নির্বাচনী প্রচারে গিয়ে মাটিতে লুটিয়ে থাকা তৃণমূলের পতাকা তুলে দিলেন আর এই সৌজন্যতাবোধকে কুর্নিশ জানালেন তৃণমূলের ব্লক সভাপতি সুজিত মুখার্জি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: মঙ্গলবার ৪,জুলাই :: ফরিদপুর ব্লকের কাঁটাবেড়িয়া এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে মাটিতে লুটিয়ে থাকা তৃণমূলের পতাকা তুলে দিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। জিতেন্দ্র তিওয়ারির এই সৌজন্যতাবোধকে কুর্নিশ জানালেন তৃণমূলের ব্লক সভাপতি সুজিত মুখার্জি

গত কয়েকদিন আগে কাঁটাবেড়িয়া এলাকার প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের দুই বিজেপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠেছিল তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। সেই এলাকাতেই সোমবার বিকেলে নির্বাচনী প্রচারে যান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

প্রচারে গিয়ে পড়ে থাকা তৃণমূলের পতাকা তুলে দিয়ে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারী বলেন তৃণমূলের নেতারা বিজেপির পতাকা ছিড়ে দিচ্ছে আর আমরা ওই দলের সাথে যুক্ত নয় কিন্তু তৃণমূলের পতাকা পড়ে থাকলে সেও পতাকাও তুলে দেওয়া আমাদের কর্তব্যের মধ্যে পড়ে।

এটাই আমাদের সংস্কৃতি। তৃণমূল ব্লক সভাপতি সুজিত মুখার্জি জিতেন্দ্র তিওয়ারির এই ভূমিকা কে কুর্নিশ জানিয়ে বলেন যে দল করুক, যে দলীয় পতাকাকে সম্মান জানায় তাদের আমরা কুর্নিশ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − nine =