নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির আভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: রবিবার ১৭,মার্চ :: নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির আভিযোগ। দলের শত্রুতা নাকি বিরোধীদের কাজ বুঝেই উঠতে পারছেন না তৃণমূল নেতা ! চরম আতঙ্কে পরিবার। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার আমিনবাজার এলাকায়।

জানা যায়, ওই এলাকার জেলা তৃণমূলের সংখ্যালঘু সেলের নেতা খোকন খান। দীর্ঘদিন ধরে তৃণমূলের সংখ্যালঘু সেলের হয়ে দায়িত্ব সামলেছেন। গতকাল প্রতিদিন এর মতো রাতে যখন খাওয়া দাওয়া করে বাড়িতে ঘুমাচ্ছিলেন ঠিক তখন বিকট আওয়াজ শুনতে পায়। বাইরে এসে দেখে পুরো বাড়িটা ধোঁয়ায় ভর্তি হয়ে গেছে।

এরপরেই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ এসে বোমের পড়ে থাকা অংশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে বোমাবাজি হওয়ার পরে অভিযুক্তরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। এরপরে আতঙ্কিত হয়ে পড়ে গোটা পরিবার।

এ বিষয়ে জেলা সংখ্যালঘু সেল এর নেতা খোকন খান বলেন, আমি হঠাৎ করে বোমের আওয়াজ পেয়ে বাইরে ছুটে আসি। তবে এই ঘটনা দলের কেউ ঘটিয়েছে নাকি বিরোধীরা আমি ঠিক বুঝে উঠতে পারছি না। আমি দলের উচ্চপদস্থ নেতৃত্বদের সঙ্গে কথা বলেছি। তারা আজ পুলিশ আধিকারিকের সঙ্গে কথা বলবেন। পুলিশ তদন্ত করছে তারপরে স্পষ্ট হবে কারা এর সঙ্গে যুক্ত। তবে তদন্ত চলাকালীন আমি কিছু মন্তব্য করতে চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − twelve =