নির্বাচনে এবার বাধা দিতে আসলে পাল্টা ব্যবস্থা হয়ে যাবে, জনগণই এর জবাব দেবে – নদিয়ায় বিজেপি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: সোমবার ১২,জুন :: নির্বাচনে এবার বাধা দিতে আসলে পাল্টা ব্যবস্থা হয়ে যাবে, জনগণই এর জবাব দেবে। যতই বাধা দিক না কেন ভারতীয় জনতা পার্টিকে রোখা সম্ভব নয়, আমরা সমস্ত পঞ্চায়েত দখল করব।

এদিন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়নপত্র জমা দেওয়ার তৃতীয় দিনে নদীয়ার শান্তিপুর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক দপ্তর এসে রাজ্যের শাসক দলকে এই ভাষাতে আক্রমণ করলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সংসদ জগন্নাথ সরকার। এই সুযোগ পঞ্চায়েতি রাজের মাধ্যমে প্রতিষ্ঠার মধ্য দিয়ে নদীয়া জেলা বিপ্লব আনবে।

আর সেখানে দেখা যাবে ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় আসবে। আর এখান থেকেই বাংলার পরিবর্তন শুরু হবে। তবে মনোনয়নপত্র জমা দেওয়ার তৃতীয় দিনে ও রাজ্যের শাসক দলকে মনোনয়নপত্র জমা দিতে দেখা গেল না।

প্রথম দিন ও দ্বিতীয় দিনের মতই আজও সিপিএম ও বিজেপির পক্ষ থেকে জমা দেওয়া হয় মনোনয়নপত্র।

বিজেপি সংসদ কটাক্ষ করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কোনদিনই গণতন্ত্র মানে নি, সংবিধানকেও মান্যতা দেয়নি উনি সর্বত্রই বেআইনি কাজ করেন। দুর্নীতি করেন। তাইতো সর্বদলীয় বৈঠক না করে পরিকল্পনা মাফিক তড়িঘড়ি পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করা হয়েছে।

বিজেপি হার মানবে না, সঠিক সময়ে মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ শেষ করবে ভারতীয় জনতা পার্টি। অন্যদিকে তৃতীয় দিনেও পুলিশি করা নিরাপত্তার মধ্যে দিয়ে সমষ্টি উন্নয়ন আধিকারিক দপ্তরে চলে মনোনয়নপত্র জমা দেওয়া প্রক্রিয়া।

তবে নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে ১৪৪ ধারা জারি থাকলেও তা অনেককেই মান্যতা দিতে দেখা গেল না। ১৪৪ ধারা অমান্য করে জমায়েত করতে দেখা গেল নেতাকর্মীদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =