নির্মীয়মান বাড়ির সেফটিক ট্যাঙ্কের পাটা খুলতে নেমে অসুস্থ হয়ে তিনজন মারা গেলেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: মঙ্গলবার ১২,সেপ্টেম্বর :: নির্মীয়মান বাড়ির সেফটিক ট্যাঙ্কের পাটা খুলতে নেমে অসুস্থ হয়ে তিনজন মারা গেলেন। আরো দুজন কে গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

বর্ধমান মেডিক্যালে তাদের ভর্তি করা হয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার বড়বৈনান এলাকার কয়ালপাড়া এলাকায়। পুলিশ ও হাসপতাল সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির হলেন জয়দেব মাল, বাড়ি বাঁকুড়া। অশোক সাতরা (১৮) এবং সুন্দরম মালিক(১৯)।

যে বাড়িটিতে দুর্ঘটনা ঘটেছে সেই বাড়ির ছোট ছেলে অর্থাৎ সুন্দরম মালিকও সেফটিক ট্যাঙ্কে নেমে আর উঠতে পারেনি। এই ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন, যাদের নাম জগন্নাথ মালিক ও অনুপ মালিক। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে জয়ন্ত মালিকের নির্মীয়মান বাড়ির সেফটিক ট্যাঙ্ক এর পাটা খোলার জন্য প্রথমে দুজন শ্রমিক নিচে নামে।

কিন্তু তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে আরো তিনজন একে একে ট্যাঙ্কের নিচে নেমে যায়। ট্যাঙ্কের জমা জলে গ্যাস থেকে সকলেই অসুস্থ হয়ে পড়ে বলে স্থানীয়দের প্রাথমিক অনুমান। ঘটনার পরই সকলে দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

বাকি অসুস্থ দুজনকে বর্ধমান মেডিকেল রেফার করে দেন। এই ঘটনায় গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 5 =