নির্যাতিতার সুবিচারের দাবিতে বাম ছাত্র সংগঠনের পক্ষ থেকে জয়নগর থানায় ডেপুটেশন ও বিক্ষোভ কর্মসূচি উপস্থিত মীনাক্ষী ,দীপ্সিতা, সায়ন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: সোমবার ৭,অক্টোবর :: টিউশন থেকে বাড়ি ফেরার পথে এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় কার্যত গতকাল থেকে দফায় দফায় বিক্ষোভ ও আন্দোলন কর্মসূচিতে উত্তপ্ত হয়ে উঠেছে দক্ষিণ ২৪ পরগনা জয়নগর থানার অন্তর্গত মহিষামারি হাট। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্বরা।

গতকাল থেকেই বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল এবং সিপিএম নেত্রী মীনাক্ষী মুখার্জী জয়নগর এলাকায় কার্যত ঘাঁটি গেড়ে বসেছে নির্যাতিতার সুবিচারের দাবিতে। পুলিশি কাজে বাধা দেওয়ার অভিযোগে সিপিএম নেত্রী মীনাক্ষী মুখার্জি এবং দীপ্সিতা ধরের বিরুদ্ধে মামলা করেছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।

রবিবার বিকেলে বামেদের ছাত্র সংগঠনের পক্ষ থেকে জয়নগর থানা ঘেরাও করে একটি ডেপুটেশন কর্মসূচি পালন করা হয়। উক্ত এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিএম নেত্রী মীনাক্ষী মুখার্জি এছাড়াও উপস্থিত ছিলেন দিপ্সিতা ধর। বাম তরুণ নেতা সায়ন ব্যানার্জি।

বাম সংগঠনের পক্ষ থেকে জয়নগর থানায় বারুইপুর মহকুমারের এসডিপিও অতিব বিশ্বাসের হাতে একটি ডেপুটেশন তুলে দেন বাম সংগঠনের সদস্যরা, এর পাশাপাশি। মীনাক্ষী মুখার্জী ওনার বিরুদ্ধে পুলিশি মামলার পরিপ্রেক্ষিতে তিনি বলেন,আমাদের বিরুদ্ধে মামলা করলে যদি লাশ কাটা ঘরে বাংলার মেয়েদের যাওয়া আটকে যায় তাহলে আমাদের বিরুদ্ধে আরো মামলা করুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − fourteen =