নৃত্যের মাধ্যমে আরজি কর কাণ্ডের প্রতিবাদ নৃত্য শিল্পীদের দুবরাজপুরে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুবরাজপুর :: রবিবার ২৫,আগস্ট :: আরজি কর কাণ্ডের ঘটনার প্রতিবাদে এবার পথে নামলেন দুবরাজপুরের নৃত্য শিল্পীরা। তাঁদের মূল স্লোগান ছিল –
প্রতিবাদে প্রতিরোধে- নৃত্য শিল্পীরা থাকছে পথে…এক সুর এক স্বর – জাস্টিস ফর আরজি কর…।

কলকাতার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসক খুনের ঘটনার প্রতিবাদে চিকিৎসক, নার্স, স্কুল পড়ুয়া, কলেজ পড়ুয়া, শিক্ষক শিক্ষিকা, মহিলা থেকে শুরু করে সাধারণ মানুষ পথে নেমে প্রতিবাদ মিছিল করেছেন।

সবার একটাই দাবি… আরজি করের ঘটনায় প্রকৃত দোষীদের অবিলম্বে শাস্তি। তাই এবার দোষীদের শাস্তির দাবিতে পথে নামলেন দুবরাজপুরের সুরেশ নৃত্য একাডেমির নৃত্য শিল্পীরা। দুবরাজপুরের সুরেশ নৃত্য একাডেমির পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিল করা হয়। এই মিছিল দুবরাজপুরের সারদা ময়দান থেকে শুরু করে দুবরাজপুর শহর পরিক্রমা করে থানা মোড় পর্যন্ত পৌঁছায়।

ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদ মিছিল করে নৃত্যশিল্পীরা। সাথে ছিল ক্ষুদে শিশুরাও। এই মিছিলে সমস্ত নৃত্য শিল্পী এবং তাঁদের অভিভাবক ও অভিভাবিকারা হাজির ছিলেন। উল্লেখ্য, শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নৃত্য শিল্পীরা নৃত্যের মাধ্যমে আরজি কর কাণ্ডের প্রতিবাদ করেন বলে জানান সুরেশ নৃত্য একাডেমির সভাপতি রিপা রায়চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =