পঞ্চম শ্রেণীর নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টার ঘটনায় জনরোষ আছড়ে পড়লো বুনিয়াদপুরে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শুক্রবার ৩০,আগস্ট :: পঞ্চম শ্রেণীর নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টার ঘটনায় জনরোষ আছড়ে পড়লো বুনিয়াদপুরে। বেপরোয়া ভাঙচুর করা হল অভিযুক্তের বাড়িঘর। শুক্রবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে রীতিমতো থমথমে পরিস্থিতি বংশীহারির সিংহদহ এলাকায়।

যদিও ঘটনার পর থেকেই এলাকায় মোতায়েন করা হয়েছে বিরাট পুলিশ বাহিনী। এদিকে এই ঘটনার মুল অভিযুক্ত প্রিয়নাথ রাজবংশী কে এদিন পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে গঙ্গারামপুর মহকুমা আদালতে পাঠিয়েছে বংশীহারি থানার পুলিশ।

প্রসঙ্গত, বুধবার রাতে রোজকার মতো ছোট্ট মেয়েকে ঘরে পড়তে বসিয়ে রেখে বাইরে ঘুমোচ্ছিলেন ওই নাবালিকার মা। এরপর ওই নাবালিকা ঘুমিয়ে পড়তেই ঘরে ঢুকে পড়ে অভিযুক্ত যুবক প্রিয়নাথ। ঘুমিয়ে থাকা অবস্থাতেই তার গলায় জুতোর ফিতে পেচিয়ে দিয়ে তাকে ধর্ষণ করে ওই অভিযুক্ত যুবক।

এরপর আচমকা ঘুম ভাঙতেই ঘরে ঢুকে রক্তাক্ত মেয়েকে দেখে কিছুটা হতবম্ভ হয়ে পড়েন ওই আদিবাসী মহিলা। তড়িঘড়ি তাকে প্রথমে রসিদপুর গ্রামীন হাসপাতাল এবং তারপর নিয়ে যাওয়া হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। যেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ওই নাবালিকা।

এদিকে এই ঘটনা ছড়িয়ে পড়তেই তুমুল উত্তেজিত হয়ে ওঠে সিংহদহ এলাকার বাসিন্দারা। চড়াও হন অভিযুক্ত যুবকের বাড়িতে, চালানো হয় বেপরোয়া ভাঙচুর। যাকে ঘিরেই তুমুল উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। যদিও ঘটনার পর থেকেই বাড়ি ছেড়ে পলাতক রয়েছে অভিযুক্তের বাড়ির লোকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 10 =