পঞ্চায়েত নির্বাচনের ভোটকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি ডায়মন্ড হারবারে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: মঙ্গলবার ১১,জুলাই :: পঞ্চায়েত নির্বাচনের ভোটকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি ডায়মন্ড হারবারে সকাল থেকে শাসক বিরোধী সংঘর্ষে উত্তপ্ত ডায়মন্ড হারবারের গণান কেন্দ্র ফকির চাঁদ কলেজ এলাকা ।

ডায়মন্ড হারবারের ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করে ২ পক্ষের বোমাবাজি। বোমাবাজির জেরে অবরুদ্ধ ১১৭ নম্বর জাতীয় সড়ক। বাদ গেলো না সরকারি আধিকারিকদের গাড়ি গণনার কেন্দ্রের সামনে সরকারি আধিকারীদের গাড়ি ভাঙচুর। লাগামহীন সন্ত্রাস।

গণনা কেন্দ্রের সামনে বেশ কয়েকজন সংবাদ মাধ্যমের প্রতিনিধি অভিযোগ করেন দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছে বলে জানা গিয়েছে। গণনা কেন্দ্রে সংবাদমাধ্যমকে ঢুকতে বাধা দেওয়ায় অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

ঘটনার খবর পেয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিথুন কুমার দের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়।বেশ কিছুক্ষনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । এ বিষয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিথুন কুমার দে বলেন, একটা অশান্তির ঘটনার খবর পেয়ে আমরা এসেছি।বোমাবাজির ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্যে বেশ কয়েক জনকে আটক করা হয়েছে। এলাকায় মোতায়ন করা রয়েছে বিশাল পুলিশ। ভোট গণনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ পরিস্থিতি ডায়মন্ড হারবারের। শাসক ও বিরোধী দলের নেতারা একে অপরের বিরুদ্ধে বোমা বাজির আভিযোগ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + seven =