পঞ্চায়েত প্রধান সহ আধিকারিকদের ঘরে আটকে রেখে তালা ঝুলিয়ে, রাস্তা অবরোধের সামিল হল গ্রামবাসীরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ২৭,সেপ্টেম্বর :: ভোটের আগে প্রতিশ্রুতির বন্য , কিন্তু ভোট মিটলে কেউ মনে রাখে না । এমনই অভিযোগ তুলে পঞ্চায়েত প্রধান সহ আধিকারিকদের ঘরে আটকে রেখে তালা ঝুলিয়ে, রাস্তা অবরোধের সামিল হল গ্রামবাসীরা।

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার মেমারী থানার অন্তর্গত নবস্তা এক নম্বর গ্রাম পঞ্চায়েতে, স্থানীয় বাসিন্দাদের সূত্রের খবর দীর্ঘদিন ধরে নবস্থায এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেগুট গ্রামে দীর্ঘদিন ধরে রাস্তা বেহাল অবস্থায় পড়ে রয়েছে। ভোটের সময় গ্রামবাসীদের নেতারা প্রতিশ্রুতি দেয় জিতলেই রাস্তা করে দেয়া হবে। কিন্তু ভোট মিটে গেলে আর তাদের খোঁজ থাকে না।

এর আগেও তারা রাস্তা অবরোধ করেছিল তখন স্থানীয় প্রশাসন তাদের আশস্ত করেছিলেন, কিছুদিনের মধ্যেই রাস্তা হবে। কিন্তু দীর্ঘদিন কেটে যাওয়ার পরেও রাস্তা হয়নি। তাই আজ বাধ্য হয়ে বৃষ্টিকে উপেক্ষা করে পঞ্চায়েত অফিসে তালা লাগিয়ে, রাস্তা অবরোধে শামিল গ্রামবাসীরা। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তবে রাস্তা না হলে আরো বৃহত্তর আন্দোলনে যাবে গ্রামবাসীরা এমনটাই জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − twelve =