পঞ্চায়েত ভোটের আগে অনুব্রতর গড়ে এবার উলটপুরান ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভূম :: সোমবার ১২,জুন :: পঞ্চায়েত ভোটের আগে অনুব্রতর গড়ে এবার উলটপুরান । দলীয় নেতৃত্বের অসহযোগিতার অভিযোগ তুলে দল ছাড়লেন তৃণমূলের বুথ সভাপতি। তার সঙ্গে গ্রামের অধিকাংশ তৃণমূল কর্মী-সমর্থকও কংগ্রেসে যোগদান করেন।

শুধু এখানেই শেষ নয় যেটা দেখার বাকি ছিল সেই অপ্রত্যাশিত ছবি ও দেখা গেল । দলবদলের পরেই এলাকার কার্যালয়ের প্রতীকও বদলে দেওয়া হল । তৃণমূলের প্রতীক মুছে হাতের ছবি ফুটিয়ে তোলা হয় কার্যালয়ের দেওয়ালে। ঘটনাটি ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বর ১-নম্বর ব্লকের ঝিকড্ডা গ্রাম পঞ্চায়েতের কোট গ্রামে।

এই গ্রামে শুরু থেকেই তৃণমূল করতেন সানোয়ার শেখ। সংগঠনের জোরে তিনিই ছিলেন কোট গ্রামের বুথ সভাপতি। সেই সানোয়ার রবিবার সন্ধ্যায় দল ছেড়ে যোগ দিলেন প্রদেশ কংগ্রেসে । আর এদিন তার হাতে দলীয় পতাকা তুলে দেন বীরভূম জেলা কংগ্রেসের সহ সভাপতি কাসাফদ্দোজা।

দলবদলের পরে স্থানীয় তৃণমূলের কার্যালয়ের দেওয়ালে আঁকা তৃণমূলের প্রতীক ও দলের নাম মুছে নতুন কংগ্রেসের প্রতীক এঁকে দেওয়া হয় । দলবদলের পরেই কান্নায় ভেঙে পড়েন সানোয়ার। তিনি বলেন, “জন্মলগ্ন থেকে দল করছি।

কিন্তু এখন আর তৃণমূল আগের মতো নেই। এলাকার এক নেতার অত্যাচারে দল শেষ পর্যন্ত তৃণমূল ছাড়তে হল”। ভোটের আগেই এই ঘটনায় রীতিমতো অস্বস্থি বাড়বে শাসক দলের অন্দরে এমনটা মনে করছে রাজনৈতিক মহল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 4 =