পঞ্চায়েত ভোট ঘোষণার আগেই রাজনৈতিক সংঘর্ষ শুরু বাঁকুড়ার জয়পুরে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৫ই,মার্চ :: পঞ্চায়েত ভোট ঘোষণার আগেই রাজনৈতিক সংঘর্ষ শুরু বাঁকুড়ার জয়পুরে। এবার বাম যুব সংগঠন ডি.ওয়াই.এফ.আই-র জয়পুর দক্ষিণ লোক্যাল কমিটির সম্পাদক, সংগঠনের বাঁকুড়া জেলা কমিটির সদস্য আব্দুল গনিকে মারধোরের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে।

মঙ্গলবার রাতের ঐ ঘটনায় গুরুতর আহত ঐ বাম যুব কর্মী বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সিপিআইএম নেতৃত্বের দাবি, ওইদিন রাতে জয়পুরের আঙ্গারিয়া বাজারে একটি চায়ের দোকানে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ডি.ওয়াই.এফ.আই-র জয়পুর দক্ষিণ লোক্যাল কমিটির সম্পাদক ।

সংগঠনের বাঁকুড়া জেলা কমিটির সদস্য আব্দুল গনিকে তৃণমূলের কর্মীরা অতর্কিতে আক্রমণ করে ও তাকে ব্যাপক মারধোর করে। হাসপাতালে নিয়ে যেতেও তূণমূলী দূবৃত্তরা বাধা দেয়। পরে মোটর বাইকে চাপিয়ে রাতেই তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়।

তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। জয়পুর ব্লক তৃণমূল সভাপতি কৌশিক বটব্যাল বলেন, তৃণমূল বোম, গুলি, মারধোরে বিশ্বাস করেনা। রাজ্যে গণতন্ত্র পূনঃপ্রতিষ্ঠিত। আব্দুল গনিরা গড়বেতা থেকে ‘বিতাড়িত’ হয়ে এখানে মামা বাড়িতে এসে রয়েছে। এলাকায় রাজনৈতিক অস্থিরতা তৈরীর উদ্দেশ্যেই নিজেরাই এসব করছে বলে বলে তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =