পঞ্চায়েত ভোট ঘোষণার আগেই বাঁকুড়ার বড়জোড়ায় শাসক দলের গোষ্ঠীদ্বন্দ প্রকাশ্যে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৭ই,এপ্রিল :: পঞ্চায়েত ভোট ঘোষণার আগেই বাঁকুড়ার বড়জোড়ায় শাসক দলের গোষ্ঠীদ্বন্দ প্রকাশ্যে। রবিবার স্থানীয় দলীয় কার্যালয়ে তৃণমূল ব্লক সভাপতি কালীদাস মুখোপাধ্যায় একটি সাংবাদিক সম্মেলন করেন।

সেখানে উপস্থিত ছিলেন মহিলা নেত্রী তথা পঞ্চায়েত সমিতির সভাপতি, ব্লক যুব তৃণমূল সভাপতি, আই.এন.টি.টি.ইউ.সি ব্লক সভাপতি, ব্লক মহিলা সভাপতি সহ অন্যান্যদের পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করে বড়জোড়া ব্লক তৃণমূল সভাপতি কালীদাস মুখোপাধ্যায় নতুন ও ‘পূর্ণাঙ্গ’ ব্লক কমিটির সদস্য পদাধিকারীদের নাম ঘোষণা করেন।

ঐ সাংবাদিক সম্মেলনে কালীদাস মুখোপাধ্যায় দাবি করেন, ‘নেতৃত্বৃর সঙ্গে কথা বলে’ এই কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হচ্ছে। এই ঘটনার কিছুক্ষন পরেই ফেসবুক ‘লাইভ’ করে স্থানীয় বিধায়ক ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অলোক মুখার্জী। ব্লক সভাপতি কর্তৃক ঘোষিত বড়জোড়া ব্লক তৃণমূল কমিটির কোন ‘অনুমোদন নেই’ বলেই স্পষ্টতই জানিয়ে দেন।

অলোক মুখার্জী এদিন ফেসবুক লাইভে বলেন, জেলা কোর কমিটির অনুমোদন না নিয়ে ও ‘অঞ্চল সভাপতিদের মতামতের ভিত্তিতে এই কমিটি হয়নি’ বিষয়টি তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছেন। এবার সমস্ত ‘সিদ্ধান্ত’ তাঁর হাতেই বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 17 =