পনের বছর পর পঞ্চায়েত হাত ছাড়া তৃণমূলের, গঙ্গার জল দিয়ে অফিস শুদ্ধিকরণ বিজেপির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: সোমবার ২৮,আগস্ট :: দীর্ঘ ১৫ বছরের তৃণমূলী শাসনের অবসান ঘটিয়ে গঙ্গাজল ও গোবর জল দিয়ে পঞ্চায়েত কার্যালয়েটি শুদ্ধিকরণের মধ্যে দিয়ে পঞ্চায়েত ভবনে প্রবেশ করল নবনির্বাচিত বিজেপি প্রধান উপপ্রধান সহ পঞ্চায়েত সদস্যরা।

এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার নদীয়ার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী কৃষ্ণগঞ্জের তালদহ মাজদিয়া গ্রাম পঞ্চায়েত। ২২টি আসন বিশিষ্ট এই পঞ্চায়েত টি দীর্ঘ ১৫ বছর রাজ্যের শাসকদল তৃণমূলের দখলে ছিল । এলাকাবাসীদের অভিযোগ, ১৫ বছর পঞ্চায়েতের দায়িত্বে থাকা সত্বেও এলাকার কোনরকম উন্নয়নমূলক কাজ করেনি শাসক দল শাসিত তালদহ মাজদিয়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন বোর্ড সদস্যরা।

লাকায় রাতের অন্ধকার খুঁজাতে হাইমাস লাইটের ব্যবস্থা থাকলেও তার উজ্জ্বল আলো এখনো পর্যন্ত জ্বলতে দেখেনি এলাকাবাসীরা। পাশাপাশি রাস্তাঘাট থেকে শুরু করে বিভিন্ন উন্নয়নমূলক কাজ কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল পূর্বের বোর্ড দায়িত্বে থাকাকালীন।

আগামী দিনে পঞ্চায়েত এলাকায় সাধারণ এলাকাবাসীদের স্বার্থে উন্নয়নকে ঢেলে সাজানোর অঙ্গীকার বদ্ধ হয়ে তারা। মূলত তারই পরিপ্রেক্ষিতে সোমবার পুরনো দিনের সব কলঙ্ককে মুছে ফেলতে গঙ্গাজল ও গোবর দিয়ে পঞ্চায়েত ভবন পরিষ্কার করে তালদহ মাজদিয়া গ্রাম পঞ্চায়েত ভবনে প্রবেশ করলেন বিজেপি সমর্থিত নবনির্বাচিত পঞ্চায়েত বোর্ড সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + ten =