পন দিতে না পারায় ও শ্বশুরবাড়ির মানসিক অত্যাচার সহ্য না করতে পেরে অবশেষে গলায় দড়ি দিয়ে আত্বহত্যা করলো এক গৃহবধূ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: সোমবার ০১,জানুয়ারি :: পন দিতে না পারায় ও শ্বশুরবাড়ির মানসিক অত্যাচার সহ্য না করতে পেরে অবশেষে গলায় দড়ি দিয়ে আত্বহত্যা করলো এক গৃহবধূ । অভিযোগ গৃহবধূ পরিবারের । ঘটনাটি ঘটেছে কোচবিহার শিঙিমারী এলাকায় । মৃত গৃহবধূর নাম সুমনা বর্মন (২০)।

জানা যায় গতকাল রাতে তার বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে কোচবিহারে এম জে এন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে । ঘটনা নিয়ে ঘোকসাডাঙ্গা থানায় গৃহবধুর পরিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছে শ্বশুরবাড়ির বিরুদ্ধে ।

গৃহবধূর পরিবারের অভিযোগ, প্রায় দু বছর আগে সুমনা বর্মনের শিঙিমারীর যুবক ইন্দ্রজিৎঅধিকারী সাথে তাদের নিজেদের পছন্দমত বিয়ে করে অর্থাৎ তারা প্রেম করে বিয়ে করে। তাদের একটি ১৪ মাসের সন্তানও রয়েছে । অভিযোগ বিয়ের ৬ মাস পর থেকে সেই শ্বশুরবাড়ির লোকজন তার ওপর মানসিক নির্যাতন করতো। তাকে বলা হতো তার বাপের বাড়ি গিয়ে পন নিয়ে আসার কথা।

মানসিক অত্যাচার সহ্য না করতে পেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই গৃহবধূ বলে পরিবারের অভিযোগ । গোটা ঘটনা নিয়ে ঘোকসাডাঙ্গা থানায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =