পরীক্ষা শুরুর আগে দুই স্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মধ্যে সিট খোজা নিয়ে ঝামেলা, মারামারিতে মাথা ফাটল পরীক্ষার্থীর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৮ই,মার্চ :: উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরুর আগে দুই স্কুলের পরীক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ। ব্যাপক উত্তেজনা পরীক্ষা কেন্দ্রে। সিট খোজা নিয়ে শুরু হয় ঝামেলা। মারামারিতে আহত দুই থেকে তিনজন পরীক্ষার্থী।ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।কড়া নিরাপত্তার মধ্যে পরবর্তীতে শুরু হয় পরীক্ষা।

ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ভিঙ্গল উচ্চ বিদ্যালয়ে। শনিবার ছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষার তৃতীয় দিন।এই স্কুলে সিট পড়েছে কনুয়া হাই মাদ্রাসা এবং চন্ডিপুর হাই স্কুলের ছাত্রদের।পরীক্ষা শুরুর আগে সিট খোজা নিয়ে দুই স্কুলের কয়েকজন ছাত্রের মধ্যেে ঝামেলা শুরু হয়।

কনুয়া হাই মাদ্রাসার এক পরীক্ষার্থীর অভিযোগ চন্ডিপুর হাই স্কুলের ছাত্ররা তাদের এক ছাত্রকে প্রথমে মারধর করে।
তারপরেই শুরু হয় ঝামেলা। এতে মাথা ফেটে যায় এক ছাত্রের। আরো দুইজন ছাত্র আঘাত পেয়েছে। বিদ্যালয় কর্তৃপক্ষ সাথে সাথে পরিস্থিতির সামাল দেয়। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানায়।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেওদূত গজমেরের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী নিয়ে এসে পৌঁছায় পরীক্ষা কেন্দ্রে। পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে শুরু হয় পরীক্ষা। ভিঙ্গল হাই স্কুলের প্রধান শিক্ষক রাজেন্দ্র প্রসাদ সাহা জানিয়েছেন সঠিক সময়ে পরীক্ষা শুরু হয়েছে।পরীক্ষা চলাকালীন আর কোন রকম অশান্তি হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + two =