পশ্চিম মেদিনীপুর: ফের পূজোর আগে পরিবহনে বড় ধাক্কা! ট্রাক ধর্মঘটে নামতে চলেছে পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঘাটাল :: বুধবার ১১সেপ্টেম্বর :: ফের পূজোর আগে পরিবহনে বড় ধাক্কা! ট্রাক ধর্মঘটে নামতে চলেছে পশ্চিম মেদিনীপুর ডিস্ট্রিক্ট ট্রাক অপারেটরস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। মূলত তারা সাতটি দফা দাবিকে সামনে রেখে এই ধর্মঘটে সামিল হতে চলেছে ।

সেই দাবি গুলি হল গোটা পশ্চিমবাংলা জুড়ে ওভারলোড বন্ধ করা, পরিবহনের ক্ষেত্রে পুলিশ, ডাক পার্টি সিভিকদের অত্যাচার বন্ধ, যত্রতত্র অনলাইন কেস দেওয়া বন্ধ, রাতের অন্ধকারে টাকা নিয়ে ওভার লোডিং গাড়ি পাস করানো চলবে না। আন্তর্জাতিক ক্ষেত্রে ট্রাক ড্রাইভারদের উপর বাংলাদেশের লোকেদের অত্যাচার বন্ধ সহ মোট সাত দফা দাবি তারা তুলে ধরেন।

এরই সঙ্গে তারা মোহনপুর ব্রিজে গাড়ি যাতায়াতের জন্য ব্যবস্থা অথবা নিচ দিয়ে অল্টারনেট ব্যবস্থারও দাবি করেন। এদিন এই নিয়ে তারা এক প্রস্থ জেলাশাসক ও পুলিশ সুপারকে লিখিত স্মারকলিপি ও জমা দেন। এই দাবি সম্বলিত বিষয় নিয়েই বুধবার থেকে ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর ৭২ ঘন্টার ট্রাক ধর্মঘটের ডাক।

মূলত গোটা জেলা জুড়ে প্রায় এই সংগঠনের চার হাজার সদস্য রয়েছেন এবং ট্রাক রয়েছে প্রায় দশ হাজার। তাদের ধর্মঘটের ফলে সমস্যায় অমিল হবে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাবেচা, সেই সঙ্গে দাম বাড়বে এই নিত্য প্রয়োজনীয় জিনিসের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 18 =