পাঁচলার এক ব্যবসায়ী দাবি মতো পাঁচ লাখ টাকা তোলা না দেওয়ায় এক তৃণমূল নেতা তার অফিসে ঢুকে বেধরক মারধর করে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১৩,মে :: পাঁচলার এক ব্যবসায়ী দাবি মতো পাঁচ লাখ টাকা তোলা না দেওয়ায় এক তৃণমূল নেতা তার অফিসে ঢুকে বেধরক মারধর করে। গতকাল ঘটনাটি ঘটে পাঁচলার জুজুরসাহ এলাকায়। ওই ব্যবসায়ী পাঁচলা থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত শুরু করেছে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। সত্যজিৎ জাটি নামে ওই ব্যবসায়ী এখন আতঙ্কে দিন কাটাচ্ছেন।

পুলিশ সূত্রে খবর , শুক্রবার সকাল ১১ টা নাগাদ পাঁচলা জুজুরসাহ অঞ্চলের তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি খলিলুর রহমানের নেতৃত্বে কয়েকজন সত্যজিৎ জাটি নামে এক ব্যবসায়ীর অফিসে হামলা চালায়। সেই সময় সত্যজিৎবাবু এবং তার ভাইপো অফিসে ছিলেন। অফিসে ঢুকেই সত্যজিৎবাবু এবং অন্যান্য কর্মীদের মারধর শুরু করে খলিলুর রহমান। সঙ্গে গালিগালাজ এবং হুমকি। গোটা ঘটনাটাই অফিসের সিসিটিভি ক্যামেরা বন্দি হয়।

সত্যজিৎ জাটি নামে ঐ ব্যবসায়ীর অভিযোগ দিন কয়েক আগে তার কাছ থেকে খলিলুর রহমান পাঁচ লক্ষ টাকা দাবি করেছিলেন। তিনি তা দেননি। গতকাল তার একটি নিজের জমিতে মাপঝোক করতে আমিন ডাকেন। তারপরই তার কাছে ফোন আসে খলিলুরের। অবিলম্বে তাকে অফিসে দেখা করতে বলেন। না হলে ছেলে দিয়ে তুলে আনার হুমকি দেয়।

এর কিছুক্ষণ বাদেই স্বশরীরে দলবল নিয়ে তিনি হাজির হন ওই ব্যবসায়ীর অফিসে। তাকে হুমকি দিয়ে বলে তারা যা চাইছে তা তাকে দিতে হবে। না হলে প্রাণে মেরে ফেলা হবে। এরপর সত্যজিৎ জাটি পাঁচলা থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − two =