পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ ছিল, ভারতের অংশ আছে- আমরা নিয়েই ছাড়বো – অমিত শাহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: বুধবার ২২,মে :: পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ ছিল, ভারতের অংশ আছে। আমরা নিয়েই ছাড়বো। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে নির্বাচনী জনসভা থেকে আবারও উদীপ্ত কণ্ঠে ঘোষণা করলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি বাংলায় ৩০ টা আসন পেলেই তৃণমূল খন্ড খন্ড হয়ে যাবে।

২০১৯ নির্বাচনে বাংলা থেকে ১৮টা আসন দিয়েছিলেন। ফল হিসেবে রাম মন্দির পেয়েছেন। রাম মন্দিরের উদ্বোধনে দিদিকে ( মমতা বন্দ্যোপাধ্যায়) আমন্ত্রণ জানানো হয়েছিল কিন্তু দিদি যাননি কারণ উনি উনার ভোট ব্যাঙ্ককে ভয় পান। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা সত্বেও আমরা সিএএ, এনআরসি চালু করেছি।

শুভেন্দু অধিকারীর বাড়িতে পুলিশ অভিযানের কথা উল্লেখ করে অমিত শাহ বলেন, রাজ্যের মন্ত্রীর বাড়িতে হানা দিলে ৫১ কোটি টাকা পাওয়া যায়। শুভেন্দু অধিকারীর বাড়ি থেকে চার আনা পয়সাও পাওয়া যায়নি। আপনার পুলিশকে আমরা ভয় পাই না। পুলিশি সন্ত্রাস বন্ধ করুন না হলে যে একটা দুটো সিট পাওয়ার সম্ভাবনা আছে তাও হাত থেকে চলে যাবে বলে স্পষ্ট জানান অমিত শাহ।

বাংলার রাজনৈতিক হিংসার কথা উল্লেখ করে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের কাছে অনুরোধ করব ভোট গণনার পরেও যাতে বাংলায় প্যারা মিলিটারি থাকে তার ব্যবস্থা করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + eighteen =