পাট বোঝাই লরিতে আগুন ধরে গিয়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হলো নদিয়ার নবদ্বীপে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: বৃহস্পতিবার ২৭,জুন :: পাট বোঝাই লরিতে আগুন ধরে গিয়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হলো নদিয়ার নবদ্বীপে। ঘটনাটি ঘটেছে নবদ্বীপ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের শ্রীবাস অঙ্গন ঘাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই দিন শ্রীবাস অঙ্গন ঘাট সংলগ্ন একটি পাট গোডাউনে একটি লরি কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে গাড়িতে পাট বোঝাই করে। এরপর গাড়িটি গোডাউন থেকে বেরোনোর সময় কোনভাবে রাস্তার উপরে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শে চলে আসলে গাড়ি বোঝাই পাটে আগুন ধরে যায়।

যার ফলে তীব্র আতঙ্কের সৃষ্টি হয় এলাকা জুড়ে। এলাকাবাসীরা একজোট হয়ে জল ঢেলে প্রাথমিকভাবে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। পাশাপাশি খবর দেওয়া হয় দমকলে। খবর পেয়ে দমকলবাহিনীর একটি ইঞ্জিন প্রথমে ঘটনাস্থলে এসে পৌঁছায়। পরে আরেকটি ইঞ্জিন নিয়ে আসা হয়। এলাকাবাসী ও দমকলের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নবদ্বীপ পৌরসভার পুরপিতা বিমান কৃষ্ণ সাহা। গাড়ি বোঝাই পাটে আগুন ধরে যাওয়ার ঘটনায় প্রায় ৮৪ বেল পাট পুড়ে নষ্ট হয়ে যায় বলে স্থানীয় সূত্রে খবর। আনুমানিক ৭ থেকে ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে পাট বোঝাই লরিটিতে আগুন ধরে যায় বলে দমকলের প্রাথমিক অনুমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + six =