পানীয় জলের দাবিতে পথ অবরোধ করে মালদহে বিক্ষোভ গ্রামবাসীদের ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২৫,এপ্রিল :: পানীয় জলের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের ।বৃহস্পতিবার সাত সকালে মালদা নালাগোলা রাজ্য সরকারকের আইহো বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায়। প্রায় এক মাস ধরে পানীয় জল নেই আইহো অঞ্চলের ভড়পাড়া এলাকায়।

গ্রামবাসীরা জানান প্রশাসনের আধিকারিক থেকে শুরু করে গ্রাম পঞ্চায়েতে প্রধান সহ টি এইচ পি দপ্তর সহ বিভিন্ন দপ্তরে জানিয়ে কোন কাজ হয়নি বলে অভিযোগ।অবরোধকারীরা জানিয়েছেন প্রায় এক মাস ধরে এলাকায় ট্যাপের পানীয় জল নেই।

বিভিন্ন জায়গা থেকে জল নিয়ে আসতে গেলে একবার জল দেওয়ার পরে বাড়ির জলের কলে তালা মেরে রেখে দেওয়া হয়।এলাকাবাসীর অভিযোগ কোন পানীয় জলের ব্যবস্থা না হওয়ায় বৃহস্পতিবার মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের দাবি প্রশাসনের তরফ থেকে যতক্ষণ এই জলের সমস্ত সমাধান করা হবে ততক্ষণ পথ অবরোধ উঠানো হবে না।

অবশেষে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হবিবপুর থানার পুলিশ । পুলিশি আশ্বাসের পর গ্রামবাসীরা অবরোধ তুলে নেয় । অবরোধের জেরে সমস্যায় পড়ে মালদা নালাগোলা রাজ্য সরকার যাত্রীরা বিভিন্ন অফিস যাওয়ার মুখে সমস্যা পড়তে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 13 =