পাবলিকের হাতে পায়ে ধরে গল্প করে ম্যানেজ করবেন , মমতাকে কটাক্ষ দিলীপের

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: নামখানা :: সোমবার ২৬,জুন :: পঞ্চায়েত ভোটের ১২ দিন আগে বিজেপির শক্ত ঘাঁটি বলে পরিচিত উত্তরবঙ্গ থেকেই নির্বাচনী প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী । সেই উদ্দ্যেশেই রবিবার কোচবিহারে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার কোচবিহারে তাঁর নির্বাচনী সভা। মমতার এই সফরকে তীক্ষ্ণ কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ ।

‘ মমতাকে প্রচারে নামতে হচ্ছে কারণ ওঁর দলের নেতাদের কেউ বিশ্বাস করছে না। উনি গল্প করে ভুল বোঝানোর চেষ্টা করবেন।’ মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার নিয়ে কটাক্ষ দিলীপ ঘোষের।লোক যদি আবার ভুল করে ভোট দেয় । সোমবার দক্ষিণ ২৪ পরগনার নামখানার নারায়ণপুরে দলীয় কর্মীদের সঙ্গে চা-‌চক্রে যোগ দেন তিনি ।

এই চক্রে যোগ দিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পঞ্চায়েত প্রচার নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘‌ পাবলিক ক্ষেপে আছে। উনি পাবলিকের হাতে পায়ে ধরে গল্প করে ম্যানেজ করবেন। গল্প করে ভুল বোঝানোর চেষ্টা করবেন। লোক যদি আবার ভুল করে ভোট দেয় তাহলে লুটপাট, খুনখারপি হবে।’‌

অভিষেকের নবজোয়ার কর্মসূচি শেষ হয়ে গেলেও সেই প্রচারকে কটাক্ষ করতে ছাড়েননি দিলীপ ঘাষ। তিনি বলেন,‘‌ জনজোয়ার যদি সত্যি সত্যি হত তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়কে নামতে হত না। দেখতে গেছিলেন জোয়ারটা কোথায়। নিজের পার্টির লোকেরা মারপিট করেছে। পাবলিক চোর চোর করেছে। তাই মমতা বন্দ্যোপাধ্যায় বুঝে গেছেন, এবার এত সহজ হবে না।’‌

রাজ্য নির্বাচন কমিশন ও রাজ্যপাল বৈঠক প্রসঙ্গে বলেন,রবিবার রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন রাজ্য নির্বাচন কমিশনার। সূত্রের খবর, কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে রাজ্যপালের সঙ্গে আলোচনা হয়েছে রাজীব সিনহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + one =