পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন করলো পরিযায়ী শ্রমিক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার ১৬,অক্টোবর :: স্ত্রীকে খুন করল স্বামী ঘটনাটি ঘটেছে গতকাল রাত্রে মন্তেশ্বরে নতুন গ্রাম এলাকায়, মৃত মহিলার নাম সোনামণি হেমরম বয়স ৪৫ তার বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার দাউদপুর এলাকায় । স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় মানিক ভুঞ্জা নামে তার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ ।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে মানিক ভুঞ্জা নতুনগ্রাম এলাকায় পাঁচ বছর ধরে খেতমজুরের কাজ করতে আসতো আবার চলো যেত তার স্ত্রী ও সঙ্গে থাকতো, মালিকের খামার বাড়িতে থাকতো, এদের স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি হতো, গতকাল শনিবারে স্বামী-ও স্ত্রীর মধ্যে ব্যাপক অশান্তি হয় । এরপর যে ঘরে বসবাস করত সেখানে সোনামণির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দেখে মৃত বলে ঘোষণা করেন, পুলিশ মৃতদেহ মন্তেশ্বর থানায় নিয়ে যায়, এই ঘটনায় স্বামী মানিক ভুঞ্জাকে গ্রেফতার করে মন্তেশ্বর থানার পুলিশ, মৃতদেহ বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + eight =