পিকনিক করাকে কেন্দ্র করে করে বচসা এরপর বাবা ও ছেলেকে বেধড়ক মারধর। থানায় অভিযোগ জানালে গভীর রাতে বাড়িতে ঢুকে দুষ্কৃতী তাণ্ডব,

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: পিকনিক করাকে কেন্দ্র করে করে বচসা এরপর বাবা ও ছেলেকে বেধড়ক মারধর। থানায় অভিযোগ জানালে গভীর রাতে বাড়িতে ঢুকে দুষ্কৃতী তাণ্ডব, এছাড়াও ভাঙচুর চালিয়ে তাঁতঘরে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি শান্তিপুর ফুলিয়ার মঠপাড়া এলাকার।

ওই এলাকার বাসিন্দা, লিলু পাল অভিযোগ করেন গত রবিবার রাতে এলাকায় পিকনিক করাকে কেন্দ্র করে তার ছেলের সাথে বচসা হয় প্রতিবেশী বেশ কিছু যুবকদের সাথে। পরের দিন বাবা লিলু পালকে রাস্তায় ধরে এলাকারই বেশকিছু যুবক কোন কথা না বলেই বেধড়ক মারধর শুরু করে।

এই ঘটনায় শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করেন লিলু পাল। থানায় অভিযোগ করাতে ছেলে কৃষ্ণ পাল কেও বেধড়ক মারধর করে ওই যুবকেরা। এই ঘটনায় আবারও শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করে আক্রান্ত কৃষ্ণ পাল। অভিযোগ গতকাল গভীর রাতে লিলু পালের গোটা পরিবার ঘুমন্ত অবস্থায় থাকায় তাদের বাড়িতে চড়াও হয় প্রতিবেশী একদল দুষ্কৃতি, এরপর তাঁত ঘরে ভাঙচুর চালানো শুরু করে, এছাড়াও আগুন লাগিয়ে দেয় তাঁত ঘরে।

পুড়ে ছারখার হয়ে যায় বেশ কয়েকটি তাঁত, পরিবার টের পেতেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। খবর দেয় শান্তিপুর থানায়, আজ সকালে শান্তিপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনা খতিয়ে দেখার চেষ্টা করে। যদিও পরিবারের দাবি প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তাদের।

পরিবারের এও দাবি এখন পুলিশ যদি দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা না নেয় তাহলে প্রাণ সংশয়ে ভুগছেন তারা। এখন দেখার একই পরিবারের সাথে বারেবার ঘটে যাওয়া ঘটনা নিয়ে পুলিশ কি কড়া পদক্ষেপ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =