পিক আপ ভ্যান চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়লো চোর

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: সোমবার ২৩,সেপ্টেম্বর :: পিকআপ ভ্যান চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরল এক যুবক। রবিবার রাতে পানাগড় বাজারে ব্যস্ততম ও জনবহুল এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ।কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে নিয়ে যায়।

গাড়ির চালক আকবর মল্লিক জানিয়েছেন, ওই যুবক যে পিকআপ ভ্যানটি চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল সেই পিকআপ ভ্যান তিনি দীর্ঘদিন ধরে চালান। গাড়ির চাবি তার পকেটে ছিল। পানাগড় বাজারে সেন্ট্রাল ব্যাংকের সামনে গাড়িটি দাঁড় করিয়ে তিনি পাশেই একটি দোকানে বসে গল্প করছিলেন।

                                        আকবর মল্লিক ,গাড়ির  আসল  ড্রাইভার :: নিজস্ব চিত্র 

হঠাৎ গাড়িটিকে বেরিয়ে যেতে দেখে তার সন্দেহ হয়। তৎক্ষণাৎ ছুটে গিয়ে এলাকার অন্যান্য ব্যবসায়ীদের সহযোগিতায় গাড়িটিকে আটকে গাড়ির ভেতরে থাকা চালককে বার করে তাকে আটকে রাখে। তাকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে তিনটি চাবি উদ্ধার হয়।

আকবর মল্লিক জানিয়েছেন ওই তিনটি চাবির মধ্যে কোন একটি চাবি দিয়ে গাড়ির লক খুলে গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেছিল ওই যুবক। বিষয়টি তাদের নজরে আসায় চুরির হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে তাদের অনুমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + eleven =