পুরসভার বাস পার্কিং এলাকায় নতুন করে ইউনিয়ন অফিস খোলা নিয়ে বচসা । ইউনিয়ন অফিসে তালা ঝোলালো পার্কিং সংস্থা

নিজস্ব সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ ::  হাওড়া :: শনিবার ০২,ডিসেম্বর ::  পুরসভার বাস পার্কিং এলাকায় নতুন করে ইউনিয়ন অফিস খোলা নিয়ে বচসা । ইউনিয়ন অফিসে তালা ঝোলালো পার্কিং সংস্থা ও প্রাক্তন কাউন্সিলর | ইউনিয়ন অফিসে তালা খুলতে এলে পার্কিং সংস্থার সাথে বচসা বাস মালিক এসোসিয়েশনের সমর্থকদের সাথে | ঘটনাস্থলে গোলাবাড়ি থানার পুলিশ |
বাস মালিকদের থানায় অভিযোগ জানানোর আবেদন পুলিশের | টেন্ডার মেনেই পার্কিং এর কাজ চলছে দাবি প্রাক্তন কাউন্সিলরের | হাওড়া পুরসভার ১৬ নাম্বার ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরের দাবি, বেআইনি ভাবে বাস রাখছে বেসরকারি বাস মালিকরা | প্রসঙ্গত, ‘গত দুবছর ধরে বাস মালিকরা অবৈধভাবে দখল করে রেখেছে বাস ডিপো, যাদের কোনও বৈধতা নেই’ ।
এই অভিযোগে হাওড়ার গোলাবাড়ির সিইএসসি অফিস সংলগ্ন বাস ডিপোর স্টার্টার রুমে শনিবার তালা ঝুলিয়ে দেন পিলখানার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর মহ: রুস্তম। এই ঘটনায় ক্ষোভে ফুঁসছেন বাস মালিকরা। তাঁদের অভিযোগ, এই ডিপো থেকে দীর্ঘদিন ধরেই প্রায় ৩৭টি বাস চলাচল করছে। অথচ আমাদের অবৈধ বলে আজ সকালে রীতিমতো দাদাগিরি করে স্টার্টার রুমে তালা ঝুলিয়ে দিয়ে যান তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর।
উনি এখানকার টেন্ডার পেয়েছেন বলে দাবি করেছেন। আমরা এই নিয়ে বিধায়কের কাছে অভিযোগ জানাতে গেলে ওই কাউন্সিলর আমাদের হুমকি পর্যন্ত দিয়েছেন। এদিকে এদিন মহ: রুস্তম দাবি করেন, এটা সরকারি জায়গা। পুরসভার জায়গা। এদের পারমিট নেই।
জোর করে এরা কোভিডের সময় এখানে ঢুকে অবৈধভাবে গাড়ি রাখতে শুরু করে। ইউনিয়নের বোর্ড ঝুলিয়ে দেয়। অবৈধ কাজে আমাদেরই বদনাম করা হচ্ছে। তাই আজ তালা ঝুলিয়ে দিয়েছি। এদিকে, বাস মালিকরা এর প্রতিবাদে গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 10 =