পুরাতন মালদা পুরসভা এলাকায় এক অসহায় ব্যক্তিকে হুইলচেয়ার দিয়ে সহযোগিতা করলেন বিশিষ্ট সমাজসেবী তথা পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সদস্য নিতাই মন্ডল

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৭,মে :: পুরাতন মালদা পুরসভা এলাকায় এক অসহায় ব্যক্তিকে হুইলচেয়ার দিয়ে সহযোগিতা করলেন বিশিষ্ট সমাজসেবী তথা পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সদস্য নিতাই মন্ডল ।

জানা গেছে পুরাতন মালদা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের নবাবগঞ্জ বাঁশহাট এলাকার নগেন হালদার( ৬০) নামে এক ব্যক্তি মৎস্যজীবী পেশায় ছিলেন এবং তিনি বছর খানেক আগে ভুটভুটি করে মাছ ধরতে যাওয়ার সময় ভুটভুটি দুর্ঘটনার কবলে পড়ে তিনি গুরুতর আহত হন এবং তার ডান পা কেটে বাদ দিতে হয়।

তারপর থেকে নগেন হালদার গৃহবন্দী হয়ে পড়ে কারণ সে হাঁটাচলা করতে পারত না এবং বিভিন্ন জায়গায় সে দরবার করেছিল একটি হুইল চেয়ারের জন্য কিন্তু কারো কাছে সাড়া পাননি ।

অবশেষে এই সংবাদটি পৌঁছায় বিশিষ্ট সমাজসেবী নিতাই মন্ডল বাবুর কাছে এবং তিনি বুধবার দুপুরে ওই অসহায় ব্যক্তির বাড়িতে পৌঁছান এবং তাকে তিনি একটি হুইল চেয়ার প্রদান করেন। নগেন বাবু হুইল চেয়ার পেয়ে খুব আনন্দিত হন কারণ তিনি সবার কাছে দরবার করেছিলেন কিন্তু তাকে কেউ সহযোগিতা করেনি ।নিতাই বাবুর এ হেন উদ্যোগকে এলাকাবাসীরাও সাধুবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 2 =