পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের প্রধানের প্যাড, সিল এবং সই জাল করার অভিযোগে শ্রীঘরে ঠাঁই হলো মালদা থানায় কর্মরত এক সিভিক ভলেন্টিয়ার্স এর।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ    :: বৃহস্পতিবার ৭,ডিসেম্বর :: পুরাতন মালদা ব্লকের ভাবুক অঞ্চলের প্রধানের প্যাড, সিল এবং সই জাল করার অভিযোগে শ্রীঘরে ঠাঁই হলো মালদা থানায় কর্মরত এক সিভিক ভলেন্টিয়ার্স এর। জানা গেছে, ধৃত সিভিক এর নাম বিমল সরকার, বাড়ি পুরাতন মালদার ভাবুকের ফতেপুর গ্রামে।
জানা গেছে, অভিযুক্ত সিভিক ভাবুক অঞ্চলের প্রধানের প্যাডে সংশ্লিষ্ট এলাকার চারজন সিভিক এর বিরুদ্ধে মালদা জেলা পুলিশ সুপার, ডি এন টি ডি, এস পি এবং জি আরও কে লিখিত অভিযোগ জানায়  প্রধানের জাল সই করে।
অভিযুক্ত সিভিক লিখিত অভিযোগ করে যে চারজন এলাকার ভাবুকের  সিভিক এলাকায় জুয়া এবং মদের আসর চালাচ্ছে এবং এই ঘটনা মালদা থানা পুলিশ জানতে পেরে তদন্তে নেমে প্রধানকে জিজ্ঞেস করলে প্রধানের চক্ষু চড়ক গাছ হয়ে উঠে এবং তিনি জানান প্যাড  শীল ও সই আমার না এটি সম্পূর্ণ জাল। ,তখনই তদন্তে নেমে মালদা থানার পুলিশ ওই অভিযুক্তের সিভিক কে গত রাত্রে গ্রেফতার করে এবং আজ জেলা আদালতে পাঠানো হয়।
এই কাজ করা পেছনে রহস্য রয়েছে ,এই সিভিককে কিছুদিনের জন্য ভিলেজ পুলিশ করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে আবার তাকে সরিয়ে নেওয়ায় অভিযুক্ত সিভিক ওই চার জন সিভিকের উপরে ষড়যন্ত্রের সন্দেহ হয়। তাই সে আক্রোশবশত এই কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 6 =