পুরুলিয়া থেকে স্পেশাল ট্রেনে আগত কর্মী সমর্থকদের সঙ্গে হাওড়া স্টেশনে এসে দেখা করেন তিনি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া  :: বুধবার ২৯,নভেম্বর ::  হাওড়া স্টেশনে এসে পৌঁছালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পুরুলিয়া থেকে স্পেশাল ট্রেনে আগত কর্মী সমর্থকদের সঙ্গে হাওড়া স্টেশনে এসে দেখা করেন তিনি। উপস্থিত রয়েছেন বিজেপির হাওড়া সদরের সভাপতি রমাপ্রসাদ ভট্টাচার্য, বিজেপি নেতা প্রভাকর পন্ডিত সহ অন্যান্যরা। সুকান্ত মজুমদার বলেন, আজ ঐতিহাসিক সভা হতে চলেছে। এই সভা থেকে তৃণমূল সরকারের মৃত্যুঘন্টা বাজবে।
উত্তরবঙ্গ থেকে আমাদের লক্ষ্যমাত্রা থেকেও বেশি কর্মী সমর্থকেরা এসেছেন। পুরুলিয়া থেকেও স্পেশাল ট্রেনে প্রচুর কর্মী এসে পৌঁছেছেন। সভায় আসার পথে আমাদের কর্মী সমর্থকদের বিভিন্ন জায়গায় বাধা দেওয়া হয়েছে। কর্মীদের যা উদ্দীপনা মুড রয়েছে বাধা দিলে তৃণমূল কংগ্রেস খড়কুটোর মতো উড়ে যাবে। দিদিকে বলো, অভিষেককে বলো’তে আর কোনও কাজ হচ্ছে না। তাই এখন বিজেপি নেতাদের নাম নিতে হচ্ছে।
তৃণমূলের নেতাদের দিয়ে কোনও কাজ হবেনা। ওরা এক একটা অপকর্মের ঢেঁকি বললেন সুকান্ত। এদিন সুকান্ত মজুমদার রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী কলকাতার মেয়র ফিরহাদ হাকিম ও পাঁচলার বিধায়ক গুলশান মল্লিকের নাম করেও তীব্র আক্রমণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =