পুলিশি অভিযানে বিপুল পরিমাণে নিষিদ্ধ বাজি উদ্ধার কৃষ্ণনগরে।।

নিজস্ব সংবাদদাতা :: কৃষ্ণনগর :: সংবাদ প্রবাহ :: মঙ্গলবার ২৩,মে :: এগরার ভয়াবহ বিস্ফোরণ কাণ্ডের জের কাটতে না কাটতে আবার বিপুল পরিমাণে নিষিদ্ধ বাজি উদ্ধার নদীয়ায় । নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত কালিনগর এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে রাতের অন্ধকারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে নিষিদ্ধ বাজি উদ্ধার করল কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে কালিনগর এলাকার সাহা স্টোরের গোডাউন থেকে আনুমানিক ২৫ পেটি নিষিদ্ধ বাজি উদ্ধার। ২৫ পেটি বাজির আনুমানিক ওজন প্রায় আড়াই কুইন্টালের মতন। স্টোরের মালিক অভিযুক্ত উত্তমকুমার সাহা পলাতক। নিষিদ্ধ বাজি উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বিপুল পরিমাণে নিষিদ্ধ বাজি উদ্ধার করে নিয়ে আসে পুলিশ।

এর পর বিপুল পরিমাণে উদ্ধার নিষিদ্ধ বাজি জলে ভিজিয়ে নিষ্ক্রিয় করে কোতোয়ালি থানার পুলিশ। এই ঘটনায় আতঙ্কের বাতাবরণ এলাকায়। কিছুদিন আগেই রাজ্যের এগরা সহ একাধিক জায়গায় বিস্ফোরণের মতো ঘটনায় আতঙ্কিত মানুষ। আবার এই নদীয়া জেলার কৃষ্ণনগর কালিনগরে বিপুল পরিমাণে নিষিদ্ধ বাজি উদ্ধারে একপ্রকার ভয়ের বাতাবরণ সৃষ্টি হয়েছে এলাকায়।

তবে কিভাবে বিপুল পরিমাণ নিষিদ্ধ বাজি জমায়েত করেছে, এবং এই ঘটনার সঙ্গে কারা কারা যুক্ত রয়েছে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 17 =