পুলিশি কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে অবশেষে কুলতলী নির্যাতিতা ছাত্রীর মৃতদেহ পৌঁছালো বাড়িতে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: মঙ্গলবার ৮,অক্টোবর :: সন্ধ্যা হতেই বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে কুলতলির কৃপাখালি গ্রামে কড়া নিরাপত্তা চাদরে মুড়িয়ে ফেলা হয়েছিল। বারুইপুর পুলিশ জেলা সহ পার্শ্ববর্তী বসিরহাট পুলিশ জেলা থেকে ফোর্স এবং অতিরিক্ত পুলিশ সুপার এবং মহকুমা পুলিশ আধিকারিকরাএসে পৌঁছে গেছেন কৃপাখালি হালদারপাড়া এলাকায়।

মোতায়েন রয়েছে র‌্যাফ ও লাঠি ধারী পুলিশ,টিয়ার সেল,মহিলা পুলিশের বাহিনীও মোতায়েন ছিল। এলাকায় অশান্তির ঘটনা এড়াতে আগেভাগে ওটা এলাকা কড়া নিরাপত্তার চাদরের মুড়ে ফেলা হয়েছিল। এ দিকে, এই নির্মম ঘটনার প্রতিবাদে গ্রামের মহিলা থেকে পুরুষ সোমবারও নেমেছেন পথে। তাঁদের মুখেও ধ্বনিত হল জাস্টিস স্লোগান।

ঘড়ির কাঁটা তখন ঠিক দশটা পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে বাড়িতে পৌঁছালো নির্যাতিতা ছাত্রীর মৃতদেহ। মৃতদেহ বাড়িতে পৌঁছাতেই কান্নায় ভেঙে পড়ে পরিবারের লোকজনেরা। নির্যাতিতা ছাত্রীর সুবিচারের দাবিতে এলাকার মানুষজনেরা রাস্তা অবরোধ করে এলাকায় মোমবাতি মিছিল করে। এই ঘটনায় গোটা গ্রামে যেন শ্মশানের স্তব্ধতা। নির্যাতিতা ছাত্রীর এই করুণ পরিণতিতে কার্যতো স্তব্ধ হয়ে গিয়েছে গোটা এলাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =