পুলিশী হেফাজতে থাকাকালীন এক ব্যাক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ালো বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায়।

সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: পুলিশী হেফাজতে থাকাকালীন এক ব্যাক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ালো বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায়। মৃতের নাম অমৃত বাউরী।

বাড়ি ঐ থানার গোবিন্দধাম গ্রামে। পুলিশী হেফাজতে কীভাবে ঐ ব্যাক্তির মৃত্যু হলো প্রশ্ন তূলে তদন্তের দাবীতে শনিবার সকাল থেকে মৃতের পরিবারের লোকেরা বিক্ষোভ দেখাতে থাকেন।

মৃতের পরিবার সূত্রে জানানো হয়েছে গত বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ অমৃত বাউরীকে তুলে আনে গঙ্গাজলঘাটি থানার পুলিশ। কিন্তু সেবিষয়ে পরিবারের সদস্যদের কিছু জানানো হয়নি বলে অভিযোগ।

অমৃত বাউরীর বিরুদ্ধে কী অভিযোগ ছিল সে সম্পর্কেও পরিবার অন্ধকারে বলে দাবি তাদের। পরে এদিন ভোরে অমৃতের স্ত্রী সহ তাঁর পরিবারের কয়েকজনকে থানায় তুলে আনা হয় বলে অভিযোগ।

থানায় এনে তাঁদের একাধিক নথিতে টিপসই দেওয়ানো হয় বলেও দাবি করা হয়েছে। এরপর পরিবারকে জানানো হয় অমৃত আত্মহত্যা করেছে। অমৃতের আত্মহত্যার খবর ছড়িয়ে পড়তেই গোবিন্দধাম এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

অমৃতের মৃত্যু রহস্যের প্রকৃত তদন্তের দাবীতে সরব হয় তার পরিবার। তদন্তের দাবীতে দফায় দফায় গঙ্গাজলঘাটি থানায় বিক্ষোভ দেখান তাঁরা।

পরিবারের দাবি বৃহস্পতিবার রাতে থানায় তুলে আনার পরও নিয়ম মেনে কেন শুক্রবার তাঁকে আদালতে হাজির করল না পুলিশ? কেনই বা অমৃতের মৃত্যু সংবাদ পরিবারকে না দিয়ে পরিবারের সদস্যদের থানায় তুলে এনে জোর করে টিপ সই করানো হল ? বিষয়টি নিয়ে পুলিশের কোনো প্রতিক্রিয়া মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 4 =