পুলিশের জলে নিষিদ্ধ কাফ সিরাপ সহ আন্তর্জাতিক পাচারকারীর মাস্টারমাইন্ড গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: রবিবার ১,সেপ্টেম্বর ::বসিরহাট পুলিশ জেলার বড়সড় সাফল্য আজ ভোররাতে রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের দ্বিপবেদিয়া গ্রাম বাদরিয়ার এসডিপিও রাহুল মিশ্র ও পুলিশ আধিকারিক সিদ্ধার্থ মন্ডলের নেতৃত্বে একদল পুলিশ কর্মী গোপন সূত্রে খবর পায় যে ভারত-বাংলাদেশ সীমান্তে দিকে একটি সন্দেহজনক চারচাকা গাড়ি যাচ্ছিল ।

সেই সময় পুলিশ গাড়িটিকে আটক করে দেখে প্লাস্টিকে ঢাকা দশটা বস্তা প্রায় ৭৮২০ বোতল নিষিদ্ধ কাফ সিরাপ এগুলো বাংলাদেশে পাচার করার পরিকল্পনা করেছিল পাচারকারীরা ।পুলিশের হাতেনাতে পাকড়াও হয় ২ পাচারকারী তাদেরকে বাদুড়িয়া থানার পুলিশ গ্রেফতার করে ধূূতদের আজ বারাসত জেলা দায়রা আদালতে তোলা হবে ।

বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার মেহেদী হাসান রহমান অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ বলেন এর সঙ্গে কোন আন্তর্জাতিক মাদক পাচারকারী যুক্ত আছে কিনা এটাও আমরা তদন্ত করে দেখছি।

যেহেতু সীমান্ত এরিয়া পুলিশের কাছে খবর এসেছিল তাই আমরা টহল দেয়ার সময় হাতেনাতে পাকড়াও করেছি, এর সঙ্গে অন্য কোন বড়সড় চক্র জড়িত কিনা সেটাও আমরা তদন্ত করে দেখছি। এদেরকে পুলিশি হেফাজতে নিয়ে আরো কারা এর সঙ্গে যুক্ত তদন্ত করে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + two =