পুলিশের তত্পরতায় ট্রেনে ফেলে আসা এডমিট কার্ড পেয়ে পরীক্ষা দিল পরীক্ষার্থী

সুদেষ্ণা মন্ডল  ;: সংবাদ প্রবাহ :: জয়নগর: :: শুক্রবার ২,ফেব্রুয়ারি :: পরীক্ষার এ্যডমিট ও অন্যান্য সরঞ্জাম সহ ব্যাগ ট্রেনে ফেলে এসে পরীক্ষা গ্রহণ কেন্দ্রে কান্নায় ভেঙে পড়লো পরীক্ষার্থী ও তার অভিভাবক।সরবেড়িয়া টিএস সনাতন স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী শুভজিৎ মন্ডলের পরীক্ষার সিট পড়েছিল বহুড়ু হাইস্কুলে।

শুক্রবার সকাল ৭. ১৫ মিনিট নাগাদ শিয়ালদা থেকে যে ডাউন নামখানা লোকাল ট্রেন ছাড়ে সেই ট্রেনেই গোচরণ থেকে মাকে সঙ্গে নিয়ে উঠেছিল শুভজিৎ। ট্রেনে উঠেই বাংকের উপরে তার ব্যাগটি তুলে দিয়েছিল। কিন্তু জীবনের প্রথম বড় পরীক্ষা দেওয়ার টেনশনে বহুড়ু স্টেশনে নামার সময় ব্যাগটি নামাতে ভুলে যায়। এরপরই কান্নায় ভেঙে পড়ে শুভজিৎ।

শুভজিৎ এর মা ও দুশ্চিন্তায় পড়ে যান।রিপোর্ট করা হয় বহুড়ু হাই স্কুলের প্রধান শিক্ষককে। জানানো হয় জয়নগর থানার আইসি পার্থসারথি পাল কে।বহুরু হাই স্কুলের প্রধান শিক্ষক অবশেষে শর্তসাপেক্ষে পরীক্ষায় বসার অনুমতি দেয়।

এর পর জয়নগর থানার আইসি পার্থসারথি পালের তৎপরতায় দু’ঘণ্টার মধ্যে করঞ্জলি রেল স্টেশনের কাছ থেকে ডাউন টেনের মধ্য থেকে ওই ব্যাগ উদ্ধার করা হয়। পরীক্ষা শেষে উদ্ধার করা ওই ব্যাগ ছাত্রের হাতে তুলে দেয় জয়নগর থানার আই সি পার্থসারথি পাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =