পুলিশের নাকা চেকিং চলার সময় একটি চারচাকা গাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক আগ্নেয়াস্ত্র সহ উদ্ধার বেশ কয়েক রাউন্ড গুলি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: পুলিশের নাকা চেকিং চলার সময় একটি চারচাকা গাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক আগ্নেয়াস্ত্র সহ উদ্ধার বেশ কয়েক রাউন্ড গুলি। পুলিশের জালে গ্রেফতার তিন অভিযুক্ত। সূত্রের খবর গতকাল রাতে নদীয়ার হাঁসখালি থানার হাজরা তলায় বিশেষ নাকা চেকিং চলার সময় সন্দেহ ভজন ভাবে একটি চারচাকা গাড়িতে তল্লাশি চালায় হাঁসখালী থানার পুলিশ।

তল্লাশি চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে। আগ্নেয় অস্ত্রের মধ্যে তিনটি ওয়ান শাটার ও একটি নাইন এমএম পিস্তল ছিল, এছাড়াও গাড়িতে থাকা তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জানা যায় অভিযুক্তদের নাম ইরশাদ মন্ডল বয়স ৩৭, সাধন মন্ডল বয়স ৪২, এবং শাহিন মন্ডল বয়স ১৮ আজ। আজ অভিযুক্তদের সামনে রেখে একটি প্রেস কনফারেন্স করে রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কে কান্নান।

এরপরেই ধৃত তিনজনকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। যদিও অভিযুক্ত ইরশাদ ও সাধন মন্ডলের নামে আগেও দুষ্কৃতি কর্মের সঙ্গে যোগাযোগের ঘটনা আছে বলে পুলিশ সূত্রে খবর। তবে অভিযুক্তদের পুনরায় পুলিশ হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানানো হবে বলে জানা যায় পুলিশ সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 5 =